1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

রাজশাহীর বাঘায় শারীরিক প্রতিবন্ধী চলাচলে অক্ষম ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট‍্যাব বিতরণ অনুষ্ঠান ।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৪৬ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ১৫ই এপ্রিল ২০২৩ইং( শনিবার) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদের আয়োজনে বটমুল চত্তরে আয়োজিত অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেন,রাজনীতি করে শেখ হাসিনা একটি শক্ত অবস্থান তৈরী করেছেন, দেশের মানুষের চাহিদা কি তিনি তা বুঝেন। দেশের মানুষ এখন আর না খেয়ে থাকেনা।মানুষ এখন অনেক শান্তিতে আছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আখতারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে উপজেলার ৩০৬ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে ট্যাব বিতরণ ও ১২ জন শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

এ সময় তিনি উপস্থিত জনতার উদ‍্যেশ‍্যে জাতীয় কবি কাজি নজরুল ইসলামের সংকল্প কবিতার চতুর্থ প‍্যারার ৬ লাইন পাঠ করে শুনিয়ে বলেন, করোনা ভাইরাসসহ রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারনে গোটা বিশ্ব যখন দ্রব‍্যমূল‍্য নিয়ন্ত্রণ করতে হিমশিম খাচ্ছে তখন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন‍্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশে কোন খাদ‍্য ঘাটতি নেই। নেই কোন অর্থনৈতিক মন্দা। তার পরেও একটি রাজনৈতিক গোষ্ঠী দেশের জিনিস পত্রের দ্রব‍্যমূল‍্য নিয়ে অপপ্রচারে ব‍্যস্ত হয়ে পড়েছেন। তাদেরকে স্বরন করে দিয়ে বলতে চাই, আয়‍্যারল‍্যান্ড এর ইতিহাস জানুন, আমেরিকার ইতিহাস জানুন। আয়‍্যারল‍্যান্ডে এক সময় আলুর দুর্ভিক্ষের কারনে হাজার হাজার মানুষ আয়‍ারল‍্যান্ড ছেড়ে আমেরিকায় গিয়েছিলেন। পরবর্তিতে তাদের অনেকেই আমেরিকার নেতৃত্ব দিতে সক্ষম হয়।শুধু আয়ারল্যান্ড না, দুর্ভিক্ষ হয়েছিল বিশ্বের অনেক উন্নত দেশে। বিশ্বের এই কঠিন সময়ে যখন নামিদামি রাষ্ট্র চরমভাবে অর্থনৈতিক মন্দায় পতিত হয়েছে তখন আমাদের দেশে তার বিন্দুমাত্র প্রভাব পড়েনি। এর কারন, দেশ এখন আওয়ামীলীগ সরকার দ্বারা পরিচালিত হচ্ছে। মমতাময়ী প্রধামন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে দেশে উন্নয়নের ধারা অব‍্যাহত রয়েছে। অন‍্যন‍্য দেশে সংকটকালিন সময়ে সকল দল মিলে সংকট উত্তরনের জন‍্য লড়াই করেন কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত‍্য, আমাদের দেশের বিরোধীদল সংকট না হলেও তাঁরা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। তাদের এই অপপ্রচার কঠোর হস্তে দমন করা হবে।

এদিন প্রতিমন্ত্রীর ব‍্যাক্তিগত তহবিল থেকে উপজেলার ৭টি ইউপি ও ২টি পৌরসভায় প্রতিটিতে ৫০০ করে সর্বমোট ৪৫০০ অসহায় ও দুস্থ‍্য পরিবারের মাঝে খাদ‍্য সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফম হাসান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশাদুজ্জামান, বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি ) খায়রুল ইসলাম সহ উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ জনপ্রতিনিধি, গনমাধ‍্যম কর্মিসহ সাধারণ জনতা।

শেয়ার করুন

আরো দেখুন......