1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মধুপুরে এতিমদের সম্মানে মধুপুরবাসী গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৪৮ জন দেখেছেন

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুরে  মধুপুরবাসী গ্রুপের উদ্যোগে এতিমদের সম্মানে উপজেরার আলোকদিয়া ইউনিয়নের গোপদ-কালামাঝি হাফিজিয়া, নূরানী , মাদ্রাসা ও এতিমখানায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

গ্রুপের উপদেষ্টা মন্ডলির সম্মানিত সদস্য আমেরিকা প্রবাসী ইকবাল আহমেদ ও গ্রুপের এডমিনদের নিজস্ব অর্থায়নে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার আয়োজন ও সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন গ্রুপের এডমিন সেলিম পারভেজ ও মোঃ আলহাজ উদ্দিন।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন  মধুপুরবাসী গ্রুপের উপদেষ্টা, মধুপুর সরকারী কলেজের সাবেক অধ্যাপক ও বিশিষ্ট সাংবাদিক গোলাম সামদানি , প্রেসক্লাব মধুপুর এর সভাপতি  আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক বাবুল রানা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন দুলাল, সাংবাদিক জাহিদুল কবির, সাংবাদিক আবুল হোসেন, উক্ত প্রতিষ্ঠানের প্রিন্সিপাল হাফিজুর রহমান, মধুপুরবাসী গ্রুপের এডমিন খঃ ইসতিয়াক আহমেদ সজিব, আনোয়ার হোসেন মিনটু , জাহিদুল ইসলাম হাবিব, মিনহাজুল আবেদিন মিলন, মাজহারুল ইসলাম, সেলিম পাভেজ,  আলহাজ, এছাড়া গোপদ কালামাঝি গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।।

ইফতারের আগে মধুপুরের মুক্তিযোদ্ধা ও গ্রুপের সাথে সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাদ্রাসার সহকারী শিক্ষক হাফেজ আমান উল্লাহ।

শেয়ার করুন

আরো দেখুন......