1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটসের উদ্যোগে রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৩৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি:১৪এপ্রিল নগরীর উত্তর পতেঙ্গায় ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন চট্রগ্রাম বিভাগ কমিটির উদ্যোগে পবিত্র মাহে রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল ১৪এপ্রিল,২২রমজাম শুক্রবার বিকেলে অস্থায়ী কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোঃ কবির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোঃ খলিলুর রহমান, জেলা কমিটির সদস্য মোঃ আরিফ হোসেন, মোঃ সবুজ , মোঃ পারভেজ, মোঃ জাহেদ হোসেন, মহিলা সম্পাদিকা মিসেস শাহনাজ পারভীন, মোঃ আলমগীর হোসেন, মাসুদুর রহমান, মোঃ নুর নবী প্রমুখ।

সভা শেষে সংস্থার সকল সদস্য ও মানবাধিকার নেতৃবৃন্দর আশুরোগ মুক্তি এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়েছে। সভাপতির বক্তব্যে মোঃ কবির হোসেন বলেন, ইউনিট ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন এর চট্রগ্রাম জেলা, মহানগর এবং আংশিক বিভাগীয় কমিটি শীঘ্রই কেন্দ্রীয় কমিটির সম্মতিক্রমে গঠন সহ সংগঠনের কার্যক্রম পূর্ণ:রায় চলমান করতে আমরা নিরালস কাজ করে চলেছি। পরিশেষে পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে ইফতার পরিবেশিত হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......