1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

চিরিরবন্দর রাণীরবন্দর বাজারে তিন প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা করে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

রুবেল চিরিরব বন্দর দিনাজপুর প্রতিনিধি: চিরিরবন্দর রাণীরবন্দর বাজারে  তিন প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা করে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

বুধবার দুপুরে বাজার মনিটরিংকালে অংশ নেয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তাসহ পুলিশের একটি দল।

 

দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোছা. মমতাজ বেগম জানান, মূল্য তালিকা প্রকাশ না করায় রাণীরবন্দর বাজার এলাকায় হোটেল  মৌচাককে ৭ হাজার টাকা, ছপির হোটেলকে ৫ হাজার টাকা ও বড়ুয়া হোটেলকে ৩ হাজার টাকাসহ তিন প্রতিষ্ঠানকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ বাজার মনিটরিং নিয়মিত চালিয়ে যাবেন বলে সহকারী পরিচালক মোছা. মমতাজ বেগম  নিশ্চিত করেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......