1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

ডামুড্যা উপজেলা পরিষদ মিলায়াতনে সিআইজি কংগ্রেস অনুষ্ঠিত হয় ।

  • আপডেট সময়ঃ বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

আবুআলম, শরীয়তপুর প্রতিনিধি: ডামুড্যা কৃষি অফিসের উদ্যোগে ন্যাশনাল এগ্রিকালচারাল  টেকনোলজী প্রোগ্রাম -ফেজ- ২(এনএটিপি-০২) এর আওতায় ৩০০ জন  সিআইজি কৃষক /কৃষানী দেরকে নিয়ে কংগ্রেস অনুষ্ঠিত হয়েছে।

 

আজ বুধবার ১২ই এপ্রিল ২০২৩ ডামুড্যা উপজেলা অডিওটরিয়ামে অনুষ্ঠিত হয় ।

ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার জনাব, হাছিবা খান এর সভাপত্বীতে আয়োজন করা হয় ,

 

এই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

ডামুড্যা কৃষি কর্মকর্তা মোঃ সেকান্দার শেখ, বিশেষ অতিথী ডামুড্যা উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা আব্দুল মোতালেব সহকারী কৃষি সাম্প্রসারান কর্মকর্তা আয়ুব আলী।উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা দিলীপ দত্ত উপস্থিত ছিলেন ।

 

এসময় উপজেলা নির্বাহী অফিসার জনাব হাছিবা খান কৃষক /কৃষানীর উদ্দেশ্য করে বলেন সরকার বিভিন্ন মৌসুমে বিভিন্ন ভাবে অনেক  সহায়তা করে থাকেন কৃষক দের যেমন: সার, বীজ ,চারা কীটনাশক ,ধান,ঘম সহ নানান উপকরন । দেশের শিকড় হইলো কৃষি আর কৃষি খাদের উৎপাদন বৃদ্ধির জন্য সরকার বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন ।

কি ভাবে দেশের খাদ্য সংকট দূরিকরন করা যায় কি ভাবে  চাষা-আবাদ উন্নয়নএবং  ফলন বৃদ্ধি করা যায় ।

পরিশেষে তিনি বলেন সিআইজি কংগ্রেস সংগঠনের মাধ্যমে কৃষকদের সক্ষমতা বৃদ্ধি পেয়েছে। বিভিন্ন ফসলের উচ্চ ফলনশীল জাতের বিস্তার ঘটেছে, বিভিন্ন আধুনিক প্রযুক্তির বিস্তার ঘটেছে।

শেয়ার করুন

আরো দেখুন......