1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

খুলনার পুলিশের পৃথক পৃথকঅভিযানে মাদক দ্রব্য উদ্ধার ও আসামী গ্রেফতার।

  • আপডেট সময়ঃ শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৩৮ জন দেখেছেন

ফিরোজ মাহমুদ স্টাফ রিপোর্টার (খুলনা):- খুলনা মহানগরীর দৌলতপুর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক কারবারি ১) মোঃ আলম শেখ(৪০), পিতা-মোঃ কামাল শেখ, সাং-আমতলা, থানা-দৌলতপুর এবং ২) মোঃ ইমরান মল্লিক(২৯), পিতা মোঃ ইসহাক মল্লিক, সাং-মহেশ্বরপাশা পশ্চিম পাড়া, থানা-দৌলতপুর, খুলনা মহানগরীদ্বয়’কে মহানগরীর দৌলতপুর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক কারবারিদ্বয়ের নিকট হতে ১৪৭ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক কারবারিদ্বয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০২ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

অপর দিকে খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খুলনা থানাধীন স্টেশন রোড পাঁকা রাস্তার উপর হতে মাদক কারবারি ১) আল-মামুন শেখ@সুলতান(৩২), পিতা-মৃত: মকবুল শেখ, সাং-পূর্ব বানিয়াখামার, থানা-খুলনা কে ৭৬ লিটার মদসহ গ্রেফতার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে খুলনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০১ টি মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......