1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বরগুনায় বেহুন্দি জাল জব্দ বাবা-ছেলের এক বছরের কারাদণ্ড

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী  (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনায় অবৈধ জাল নির্মূল অভিযানকালে সদর উপজেলায় নয়টি অবৈধ বেহুন্দি জাল সহ বাবা ও ছেলেকে গ্রেফতার করেছে বরগুনার ভ্রাম্যমান আদালত ।

 

গ্রেপ্তারারকৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ধারা ৫ অনুযায়ী এক বছর সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে এবং জব্দকৃত বেহুন্দি জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

 

গত কাল বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন,সদর উপজেলার বদরখালী ইউনিয়নের দক্ষিণ তেঁতুলবাড়িয়া এলাকার গোলাম মোস্তফা (৫৭) ও তার ছেলে সোলায়মান (২৮)।

 

বরগুনা জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আল নূরের নেতৃত্বে বিষখালী নদীর বরগুনা সদর উপজেলার দক্ষিণ তেঁতুলবাড়িয়া এলাকায় অভিযান চালানো হয়। এসময় নয়টি অবৈধ বেহুন্দি জালসহ ওই দুজনকে আটক করা হয়।’

শেয়ার করুন

আরো দেখুন......