1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনার দাকোপ উপজেলায় শিশু ধর্ষণ চেষ্টা মামলার ০১ আসামি গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৩৮ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,.খুলনার দাকোপ উপজেলায় ১০ বছরের শিশুকন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো: দেলোয়ারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। বৃহস্পতিবার রাতে তাকে নগরীর সাচিবুনিয়া থেকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব-৬ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, শিশুকন্যা মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে আসে। ০৫ এপ্রিল সকালে ওই শিশুটি নানা বাড়ির একটি কক্ষে ঘুমিয়ে থাকে। বাড়িতে কেউ না থাকার সুযোগে দেলোয়ার গাজী শিশুটির ঘরের ভেতর প্রবেশ করে ঘুম থেকে জাগিয়ে কাপড়-চোপড়, মেহেদী ও জুতা কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে  ধর্ষন করার চেষ্টা করে। শিশুটি চিৎকার করলে দেলোয়ার গাজী দ্রুত পালিয়ে যায়। ঘটনাটি জেনে শিশুটির মা দেলোয়ারকে আসামি করে থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন।

 

র‌্যাব-৬ জানতে পেরে আসামীকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ জানতে পারে উল্লিখিত আসামি খুলনার লবনচরা থানা এলাকায় অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে তারা সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে জড়িত সে স্বীকার করে। পরবর্তীতে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......