1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

সাজেকে চুলার আগুন থেকে এক গৃহবধুর বাড়ি পুরে ছায়

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি,বৃহস্পতি ৬ এপ্রিল ২০২৩ রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম শুকনোছড়া এলাকায় নিলময় চাকমার ছেলে সুমেন চাকমার ঘরটি আগুনে পুরে ছায়।

আজ ৬ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৪ টার সময়ে বাড়িতে আগুন ধরে। সুমেন চাকমার ন্ত্রী জেসমি চাকমা বলেন ঘরে রান্না চুলার থেকে আগুনে সুত্র পাঠ হলে পরে আগুনটি গ্যাস সিলিন্ডারে আগুন ছড়িয়ে পরলে আগুনের তাপ মাত্রা বেরিয়ে যায়। স্হানীয় এলাকাবাসিরা অনেক চেষ্টা করেও আগুন নেবাতে পারেনি।

এবং বাড়িতে থাকা ৫ হাজার ঝাড়ু ফুল আগুনে পুরে যায়।  যা বর্তমান বাজার মুল্য ১ লক্ষ টাকা।

আগুন লাগার সময় বাড়িতে কেউ না থাকায় বাড়ি কোন জিনিস প্রত্র বের করতে পারেনি।

এদিকে বাড়িতে আগুন লাগার খবর পেয়ে ছুটে আছেন সুমেন চাকমার ন্ত্রী জেসমি চাকমা এসে দেখে ততক্ষনে তার বাড়িটি সম্পুন্ন পুড়ে ছায় হয়ে গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......