1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

খুলনার দৌলতপুরে তদারকিমূলক অভিযান পরিচালনা

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৩৮ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-চানাচুর-ডাল-চিপসে ক্ষতিকারক রং মিশ্রণ এবং নকল চিপসের মোড়ক ব্যবহারের অপরাধে খুলনা ফুড অ্যান্ড এগ্রো প্রসেসিং নামে একটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

 

০৬/০৪/২০২৩ বৃহস্পতিবার দুপুরে দৌলতপুরের বনানীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে খুলনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এ জরিমানা করে।

 

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. ওয়ালিদ বিন হাবিব।

 

তিনি জানান, দুপুরে নগরীর দৌলতপুর থানাধীন বনানীপাড়া এলাকায় তদারকিমূলক অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চানাচুর, চিপস, ডাল ভাজাসহ অন্যান্য খাদ্য পণ্যে ক্ষতিকর রং মিশ্রণ এবং নকল চিপসের মোড়ক ব্যবহার করার অপরাধে খুলনা ফুড অ্যান্ড এগ্রো প্রসেসিং নামক প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

এ সময় নকল চিপসের এক রিম ফয়েল জব্দ এবং বিপুল পরিমাণে ক্ষতিকর কেমিক্যাল রং ও নষ্ট মসলা ধ্বংস করা হয়। পাশাপাশি সকল নকল চিপসের মোড়ক খুলে পুনরায় কারখানার নিজস্ব মোড়কে ভরে বাজারজাত করার নির্দেশনা দেওয়া হয়।

 

অভিযানে উপস্থিত থেকে সহযোগিতা করেন ক্যাব খুলনার সদস্য জেড এন সুমন ও আনসার সদস্যবৃন্দ। জনস্বার্থে এরূপ অভিযান চলমান থাকবে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......