1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

আমতলীর বীর সেনানী নুরুল ইসলাম পাশা তালুকদারের ইন্তেকাল

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার বীর সেনানী,মুক্তিযুদ্ধ কালিন  আমতলী থানা দখলকারী ও স্বাধীনতাত্তোর আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালনকারী,নির্ভীক দেশ প্রেমিক,নিজের জন্য চাওয়া পাওয়ার উর্ধে থাকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারকারী,চাওড়া সম্ভ্রান্ত পরিবার তালুকদার বাড়ির জেষ্ঠ্য কৃতি সন্তান,বীর মুক্তিযোদ্ধা,আলহাজ্ব নূরুল ইসলাম পাশা তালুকদার আজ দুপুর দুইটার সময়ে চিকিৎসাধীন থাকা অবস্থায়  গেলেন না ফেরার দেশে। (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর।মৃত্যুকালে ৭সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

তার মৃত্যুতে আমতলীর সর্বস্তরের জনগন ও সংগঠন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোক বিবৃতিতে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার- পরিজন,আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......