1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আমতলীর বীর সেনানী নুরুল ইসলাম পাশা তালুকদারের ইন্তেকাল

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার বীর সেনানী,মুক্তিযুদ্ধ কালিন  আমতলী থানা দখলকারী ও স্বাধীনতাত্তোর আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালনকারী,নির্ভীক দেশ প্রেমিক,নিজের জন্য চাওয়া পাওয়ার উর্ধে থাকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারকারী,চাওড়া সম্ভ্রান্ত পরিবার তালুকদার বাড়ির জেষ্ঠ্য কৃতি সন্তান,বীর মুক্তিযোদ্ধা,আলহাজ্ব নূরুল ইসলাম পাশা তালুকদার আজ দুপুর দুইটার সময়ে চিকিৎসাধীন থাকা অবস্থায়  গেলেন না ফেরার দেশে। (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর।মৃত্যুকালে ৭সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

তার মৃত্যুতে আমতলীর সর্বস্তরের জনগন ও সংগঠন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোক বিবৃতিতে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার- পরিজন,আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......