1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

র‍্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প’র অভিযানে ৫৩৮০ পিস ইয়াবাসহ আটক- ০২

  • আপডেট সময়ঃ বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৪২ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- “বাংলাদেশ আমার অহংকারচ্ এই শ্লোগান নিয়ে জন্ম হয় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের প্রতিষ্ঠালগ্ন থেকে র‍্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। জঙ্গিবাদ, মাদক চোরাচালান, সন্ত্রাসবাদ, ছিনতাই, ডাকাতি, জুয়া, প্রতারকচক্র, অপহরণ, খুন, ধর্ষণসহ বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

 

এরই ধারাবাহিকতায় ৩১/০৩/২০২৩ খ্রিঃ তারিখ রাত অনুমান ২৩:৫৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, দুই জন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্যের একটি বড় চালান নিয়ে টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাধীন গোল চত্বর মোড় এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আভিযানিক দলটি অদ্য ০১/০৪/২০২৩ খ্রিঃ তারিখ রাত অনুমান ০০:৪৫ ঘটিকার সময় উক্ত স্থানে পৌছালে দুই জন লোক দৌড়ে পালানোর চেষ্টাকালে উপস্থিত সাক্ষী ও সঙ্গীয় ফোর্সদের সহায়তায় ১। মোঃ আকরামুল হক (৪৭), পিতা- মৃত নজিবুদ্দিন, গ্রাম- বিজুল (ক িগাড়ি), থানা- বিরামপুর, জেলা- দিনাজপুর (দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ০৪ নং দিওর ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার) এবং ২। মোঃ মোক্তার হোসেন (২৮), পিতা- মোঃ ওয়াজেদ, গ্রাম- দিওর, থানা- বিরামপুর, জেলা- দিনাজপুরদের গ্রেফতার করতে সক্ষম হয় এবং মোঃ মোক্তার হোসেনের হাতে থাকা একটি শপিং ব্যাগ হতে ৫৩৮০ (পঁাচ হাজার তিনশত আশি) পিস ইয়াবাসহ তাদের নিকট হতে নগদ ১,৭০০/- (এক হাজার সাতশত) টাকা উদ্ধার করে।

 

 

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য এবং তারা মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলস্বন করত। তারা ঢাকা মহানগর হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে দিনাজপুর জেলাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রয় করে। এ সকল মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে মাদক মুক্ত দেশ গড়তে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

শেয়ার করুন

আরো দেখুন......