1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

যশোর অভয়নগরে ছোট ছোট ০২ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৩৩ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা:- যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের রাজঘাট গাজীপুর গ্রামে রাজার মেয়ের তেমাথা সংলগ্নে শামীমের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ।

 

রবিবার দুপুরে স্বামীর বাড়ির টিনের ঘরে ডাবার আড়ার সাথে গলায় উড়না জড়ানো অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে।

 

এ ঘটনায় পুলিশ কাওকে গ্রেফতার করে নাই। নিহতের নাম কাকলি বেগম (২৫)। তার বাড়ি গোপালগঞ্জ জেলায়।

 

অনুসন্ধানে স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা গেছে,রবিবার ভোর ৬ টার সময় শামীম গাজীর তার স্ত্রী কাকলি বেগমের সাথে প্রায় ঝগড়াঝাটি লাগে।পরে বাড়ি টিনের ঘরের ডাবার আড়ার সাথে গলায় উড়না জড়ানো অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে।

পরবর্তীতে পুলিশের উপস্থিতিতে স্থানীয় ও মেয়ের স্বজনের সহযোগিতায় লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।নিহতের পিতা ও স্বজনেরা লাশ নিয়ে যায়।

নিহত গৃহবধূর বড় মেয়ে সাফিয়া(৪),ছোট মেয়ে কোলে ০২ বছরের কন্যা সন্তান রয়েছে।নিহতের স্বামী শামীম গাজী(২৮)গাজীপুর এলাকার সোহরাব গাজীর ছেলে।

 

অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শামীম হাসান বলেন, রাজঘাট এলাকা থেকে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......