1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর উপহার পেলো ১০২ জন শিক্ষার্থী

  • আপডেট সময়ঃ রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি:- বাঘাইছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখান অফিসের উদ্যোগে জনশুমারী ও গৃহগণনা ২০২১ প্রকল্প হতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উন্নত মানের ট্যাব বিতরণ করা হয়েছে।

 

রবিবার (২এপ্রিল) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ট্যাব বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম।

 

বিশেষ অতিথিদের মধ্যে উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার অংজিং মারমা, কাচালং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, কাচালং দাখিল মাদরাসার সুপার মাওলানা ওমর ফারুক, বিবিএস প্রতিনিধি ও ট্যাব বিতরন কমিটির সদস্য সচীব অতীশ চাকমা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন উদ্যোগের প্রশংসা করে ধন্যবাদ জানান এবং শিক্ষার্থীদের মাঝে অনলাইনের ভালো ও খারাপ দিক নিয়ে আলোচনা করে সকলকে সঠিকভাবে ট্যাব ব্যবহার করার জন্য পরামর্শ প্রদান করেন।

 

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন সরকার ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় স্মার্ট নাগরিক তৈরির জন্য তোমাদের উন্নত মানের ট্যাব বিতরণ করা হচ্ছে। তোমরা গুগল-ইউটিউবের মাধ্যমে মুহুর্তেই যেকোনো বিষয় সম্পর্কে জানতে পারবে। তোমাদের মেধাকে বিকশিত করার জন্য এই ট্যাবটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে তোমরা এটার ভালো দিকটা গ্রহন করবে।

আলোচনা সভা শেষে উপজেলার ১৭ টি মাধ্যমিক ও সমমানের বিদ্যালয়ের (সরকারি ও এমপিওভুক্ত) নবম দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে মোট ১০২ টি ট্যাব বিতরন করা হয়েছে।

 

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব পেয়ে শিক্ষার্থী অভিভাবকরা অনেক বেশী আনন্দিত উচ্ছ্বাসিত।

শেয়ার করুন

আরো দেখুন......