1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর উপহার পেলো ১০২ জন শিক্ষার্থী

  • আপডেট সময়ঃ রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি:- বাঘাইছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখান অফিসের উদ্যোগে জনশুমারী ও গৃহগণনা ২০২১ প্রকল্প হতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উন্নত মানের ট্যাব বিতরণ করা হয়েছে।

 

রবিবার (২এপ্রিল) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ট্যাব বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম।

 

বিশেষ অতিথিদের মধ্যে উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার অংজিং মারমা, কাচালং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, কাচালং দাখিল মাদরাসার সুপার মাওলানা ওমর ফারুক, বিবিএস প্রতিনিধি ও ট্যাব বিতরন কমিটির সদস্য সচীব অতীশ চাকমা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন উদ্যোগের প্রশংসা করে ধন্যবাদ জানান এবং শিক্ষার্থীদের মাঝে অনলাইনের ভালো ও খারাপ দিক নিয়ে আলোচনা করে সকলকে সঠিকভাবে ট্যাব ব্যবহার করার জন্য পরামর্শ প্রদান করেন।

 

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন সরকার ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় স্মার্ট নাগরিক তৈরির জন্য তোমাদের উন্নত মানের ট্যাব বিতরণ করা হচ্ছে। তোমরা গুগল-ইউটিউবের মাধ্যমে মুহুর্তেই যেকোনো বিষয় সম্পর্কে জানতে পারবে। তোমাদের মেধাকে বিকশিত করার জন্য এই ট্যাবটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে তোমরা এটার ভালো দিকটা গ্রহন করবে।

আলোচনা সভা শেষে উপজেলার ১৭ টি মাধ্যমিক ও সমমানের বিদ্যালয়ের (সরকারি ও এমপিওভুক্ত) নবম দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে মোট ১০২ টি ট্যাব বিতরন করা হয়েছে।

 

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব পেয়ে শিক্ষার্থী অভিভাবকরা অনেক বেশী আনন্দিত উচ্ছ্বাসিত।

শেয়ার করুন

আরো দেখুন......