1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

নওগাঁর বদলগাছি উপজেলায় পুলিশের নির্যাতনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে এক পরিবার

  • আপডেট সময়ঃ রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৩০ জন দেখেছেন

একেএম কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধি:- নওগাঁ প্রতিনিধি : নওগাঁর বদলগাছী উপজেলায নিজের বাড়ীর চৌহদ্দী আর সৌন্দর্য সম্প্রসারণের লক্ষে পার্শ্ববর্তী লোকের বাড়ি দখলের আশা পূরণ না হলে পুলিশ দিযে নির্মমভাবে পিটিযেছে এক প্রভাবশালী নারী।

 

বিশ্ব কবি রবীন্দ্রনাথের বিখ্যাত কবিতা দুই বিঘা জমির আদলে এই ঘটনাটি বদলগাছি উপজেলার ঢেকড়া গ্রামের। সাবিনা ইয়াসমিন নামের ঐ প্রভাবশালী নারী প্রতিবেশী এবং আত্মীয় মো: আব্দুস সালামের নিকট খেকে চাহিদা মত জমি না পেয়ে বদলগাছি থানায বিভিন্ন মিথ্যা অভিযোগ করে।

 

এই অভিযোগের ভিত্তিতে থানার অফিসার্স ইনচার্জ মো: আতিযার রহমান ও দুইজন এ এস আই এসে জমি ও বাড়ির মালিক আব্দুস সালামকে চড় থাপ্পর,  কিল ঘুষি এবং বুট জুতা পাযে লাথি মেরেছে। শুক্রবার দুপুরে নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে  ভুক্তভোগীর পরিবার এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেছেন। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আব্দুস সালাম এর স্ত্রী ঝরনা বেগম।

 

লিখিত বক্তব্যে উল্লেখ করা হয় উক্ত আব্দুস সালাম পরিবার-পরিজন নিয়ে দীর্ঘদিন ধরে এখানে বাস করে আসছেন। কিন্তু হঠাৎ করে উক্ত সাবিনা ইয়াসমিন তার নিজের বাড়ির সম্প্রসারণ এর লক্ষ্যে আব্দুস সালাম এর বাড়ি ঘর দখল করার পাঁয়তারা শুরু করে। এক পর্যায়ে তার বাড়ি কিনে নেয়ার ও প্রস্তাব দেয়। কিন্তু আব্দুস সালাম এতে রাজি না হওয়ায় আব্দুস সালামের বিরুদ্ধে সাবিনা ইয়াসমিন পুলিশের নিকট বিভিন্ন মিথ্যা অভিযোগ দায়ের করেন।

 

এই অভিযোগের ভিত্তিতে গত ২৭ মার্চ দুপুর আনুমানিক সোয়া দুটায় ম বদলগাছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিউর রহমান, বালুভরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল ইমরান, থানার এ এস আই জালাল হোসেন এবং আরো তিন কনস্টেবল সহ  উক্ত আব্দুস সালামের বাড়িতে আসেন।  এসময়ী আব্দুস সালামকে বাড়ি থেকে ডেকে নিয়ে  ওসি আতিউর রহমান চড় থাপ্পর মারে।  এ এস আই জালাল হোসেন বুট জুতো দিয়ে আব্দুস সালামকে কয়েকটি লাথি মারে। এতে আব্দুস সালাম মারাত্মকভাবে অসুস্থ হয়ে পড়ে।  পরে পুলিশ তাকে গ্রেপ্তার এবং বিভিন্ন মিথ্যা মামলা দেয়ার ভয় দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। সংবাদ সম্মেলনে আব্দুস সালামের পরিবার এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

 

সংবাদ সম্মেলনে বালুভরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মেছের উদ্দিন, সাধারণ সম্পাদক শেখ আহসানুল্লা, বীর মুক্তিযোদ্ধা মোঃ সাজ্জাদ হোসেন, বালুহারা ইউনিয়ন সভাপতি জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য বিপুল চন্দ্র মন্ডল, বালুভরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ: সাধারণ সম্পাদক বিকাশ চন্দ্র ও শেখ জয়নাল আবেদীন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ আরমান হোসেনসহ গ্রামের কমপক্ষে ২৫/৩০ জন বাসিন্দা উপস্থিত ছিলেন। #

একেএম কামাল উদ্দিন টগর

নওগাঁ জেলা প্রতিনিধি

মোবাঃ-01749567314

শেয়ার করুন

আরো দেখুন......