1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

নাগেশ্বরী সমিতি ঢাকা’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৮১ জন দেখেছেন

নিজস্ব প্রতি‌বেদক:- ঢাকায় অবস্থারত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার প্রাণের সংগঠন  “নাগেশ্বরী সমি‌তি ঢাকা”র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

৩১ মার্চ ২০২৩ ইং, শুক্রবার রাজধানীর গুলশান-১ এ অবস্থিত সেলিব্রিটি কনভেনশন হলে এ অনুষ্ঠান হয়।

 

উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য জনাব আছলাম হোসেন সওদাগর এমপি।

 

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক জনাব সুফি মোস্তাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত ও কেমি: কৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক জনাব মো: নূরনবী এবং নাগেশ্বরী উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোস্তফা জামান উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেশবন্ধু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মো: ইসলাম হোসেন সওদাগর, সমাজকর্মী মো: সায়েদুল আবেদীন ডলার, সংগঠক মো: আবুল হাসনাত জগলুল হক, অনুষ্ঠানের আহবায়ক মোহাম্মদ আবুল ফজল, মো: জাহাঙ্গীর আলম (সাবরেজিস্টার), মো: আব্দুল আলিম (উপ-পরিচালক, ইউজিসি) মো: আইয়ুব আলী (লালমাটিয়া কলেজ), সমাজকর্মী মো: মনিরুজ্জামান, সমাজকর্মী শেখ মোহাম্মদ নিজাম উদ্দিন ও আইনজীবী রাশেদুল ইসলাম প্রমূখ।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ আল-আমীন, আহবায়ক, নাগেশ্বরী সমিতি ঢাকা ও অতিরিক্ত সচিব (পিআরএল), জনপ্রশাসন মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। অনুষ্ঠানটি সঞ্চালন করেন আবু ইমাম রাকিবুল হাসান।

আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিরা নাগেশ্বরী উপজেলার বিভন্ন সমস্যা ও সমাধানের বিষয়ে আলোকপাত করেন।

 

পরে দোয়া ও ইফতার মাহফিল শেষে আমন্ত্রিত সকলেই নৈশ ভোজে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......