1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

আমতলীর পায়রায় নিখোঁজ হওয়া শিশুর মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৩২ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীর পায়রায় নিখোঁজ হওয়া শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।পৌর শহরের সবুজবাগ লঞ্চ ঘাট এলাকার পায়রায় (বুড়িশ্বর) নদীতে গোসল করতে গিয়ে শিশুটি নিখোঁজ হয়। নিখোঁজের সারে ৯ ঘন্টা পড়ে জাহিদ (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। জাহিদ স্হানীয় স্কুলের প্রথম শ্রেণির ছাত্র।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (৩১ মার্চ) পৌর শহরের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা টমটম চালক মোঃ জুয়েল হাওলাদারের ছেলে জাহিদ পরিবারের অজান্তেই পায়রায় (বুড়িশ্বর) নদীতে গোসল করতে যায়। জাহিদ বাড়িতে ফিরে না আশায় দুপুর দেড়টার দিকে পরিবারের লোকজন শিশুটিকে খোঁজাখুঁজি শুরু করে। বিকেলে নদীর ঘাটে জুতা ও শার্ট দেখে পরিবারের লোকজন নিশ্চিত হয় যে জাহিদ পানিতে তলিয়ে পায়রায় নিখোঁজ হয়।এ সময় স্থানীয়রা এগিয়ে এসে ঘটনা শুনে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

 

খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্হলে পৌছায়।আমতলী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর  স্টেশন অফিসার শাহাদাৎ এর নেতৃত্বে সন্ধ্যায় পটুয়াখালী স্টেশনে থেকে আসা ডুবুরি দলকে নিয়ে সন্ধ্যায় উদ্ধার অভিযান শুরু করেন। রাত নয়টার দিকে ঘাটের পাশে পানির নিচ থেকে জাহিদের মরদেহ উদ্ধার করে তারা। এসময় তার পরিবারের আহাজারিতে এলাকার পরিবেশ  ভারি হয়ে উঠে পরিবেশ।

শেয়ার করুন

আরো দেখুন......