1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

মুকসুদপুরে“মিথ্যা সংবাদ’ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৪২ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের বানিয়ারচরের সূর্যকান্ত জানকী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি, প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটিকে জড়িয়ে অসত্য সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ মার্চ ) দুপুরে সূর্যকান্তু  জানকী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে তাদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট বিভ্রান্তিকর তথ্য দিয়ে অপপ্রচার করে তাদেরকে সামাজিকভাবে হেয় করার  অভিযোগ তুলেছেন।

লিখিত বক্তব্যে বিদ্যালয়ের সভাপতি সমীর মন্ডল বলেন, সম্প্রতি যুগের সাথী সহ কয়েকটি ফেসবুক আইডিতে ধারাবাহিকভাবে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে সে এবং তার স্কুল ও স্কুলের প্রধান শিক্ষককে জড়িয়ে অসত্য ভিত্তিহীন সংবাদ প্রকাশ করছে একটি চক্র। এসব সংবাদে সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুলের নিয়োগ বাণিজ্যের অভিযোগ উল্লেখ করা হয়েছে।

তিনি ও তার প্রধান শিক্ষকের বিরুদ্ধে নিয়োগে টাকা নেওয়ার অভিযোগ করা হয়েছে। এতে আমার ও আমাদের স্কুলের ম্যানেজিং কমিটির চরম মর্যাদা হানি হয়েছে।

তিনি আরো বলেন, আমাদের বিরুদ্ধে এমন অভিযোগ যিনি করেছেন (রঞ্জন বৈরাগী) তিনি আমাদের ম্যানেজিং কমিটির সদস্য, তার আপন ভাই (রমেন বৈরাগী) আমাদের স্কুলের সহকারী প্রধান শিক্ষক পদে একজন চাকরি প্রত্যাশি প্রার্থী। তার কথায় তার ভাইকে চাকরি দেওয়া হয়নি বলে তিনি আমাদের বিরুদ্ধে এমন ষড়যন্ত্র করেছেন। আমরা এখনো নিয়োগ প্রক্রিয়ার শুরুই করিনি,সেখানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ আসে কিভাবে? আমি মনে করি আমি ও আমার কমিটিকে মর্যাদাহানি করার জন্য এ মিথ্যা সংবাদ প্রকাশ ও সামাজিক গণমাধ্যমে প্রচার করা হয়। সংবাদ সম্মেলনে সূর্যকান্ত জানকী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......