1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

নানিয়ারচরে সানশাইন পাবলিক স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সংবর্ধনা

  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধি:– উৎসব মুখর পরিবেশে রাঙামাটির নানিয়ারচরে সানশাইন পাবলিক স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ীদের পুরস্কার বিতরণী ও ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২৯ মার্চ) সকালে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অশোক কুমার দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সাদিয়া নূরিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান হাওলাদার, সানশাইন পাবলিক স্কুলের প্রধান শিক্ষক কমল কৃষ্ণ চাকমা, ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সদস্য বিশ্বজিত দাশ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমণ্ডলী ও অভিভাবক এবং শিক্ষার্থীবৃন্দ।

 

প্রতিযোগিতা অনুষ্ঠানে দৌড়, বিস্কুট দৌড়, হাড়ি ভাঙ্গা, অংক দৌড়, যেমন খুশি তেমন সাজ, কবিতা আবৃত্তি, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন ইভেন্টে খেলাধুলা অনুষ্ঠিত হয়।

 

প্রধান অতিথির বক্তব্যে (ইউএনও)

সৈয়দা সাদিয়া নূরিয়া বলেন, প্রতিটি বিদ্যালয়ের উচিত বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের জন্য বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা। এতে ছাত্রছাত্রীদের মন প্রফুল্ল হয়, তাদের পড়ায় মন বসে।

 

এছাড়াও তিনি বলেন, খেলাধুলা করলে ছাত্রছাত্রীরা মাদক থেকে দূরে থাকবে। পরিশেষে তিনি প্রাথমিকে ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্তদের সম্মাননা স্মারক তুলে দেন।

 

এছাড়া বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় নির্বাচিত করে পুরস্কৃত করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......