1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বাংলাদেশ সাংবাদিক ক্লাব, বিজেসি’র আমতলী উপজেলা কমিটির অনুমোদন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১২৫ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ সাংবাদিকদের কল্যানে নিবেদিত প্রাণ বাংলাদেশ সাংবাদিক ক্লাব বিজেসি’র বরগুনা জেলার আমতলী উপজেলা শাখা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

 

বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য প্রবাহ  প্রকাশের অঙ্গিকার নিয়ে বরগুনার আমতলী উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয় ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ সাংবাদিক ক্লাব বিজেসি’র আমতলী উপজেলা শাখা গঠন করা হয়েছে।

 

৭১ প্রজন্ম বাংলা এর আমতলী উপজেলা প্রতিনিধি মোঃ আলিম সৌরভ কে সভাপতি ও ক্রাইম ইনভেস্টিগেসন এ আমতলী উপজেলা প্রতিনিধি সুমাইয়া শীলা কে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, মোঃ রেদোয়ান-সহ সভাপতি (বাংলার আলো),আরিফুর রহমান- সাংগঠনিক সম্পাদক (আই বার্তা),হাসান মাহমুদ-অর্থ ও দপ্তর সম্পাদক), রনি মল্লিক- প্রচার সম্পাদক (সময় ২৪ নেট), জামাল মল্লিক-নির্বাহী সদস্য দৈনিক কর্মক্ষেত্র), মোঃ খান সাইফ উদ দৌলা-নির্বাহী সদস্য (নিউজবিডি রিপোর্ট ২৪),তরিকুল ইসলাম- নির্বাহী সদস্য (দৈনিক লাল সবুজের দেশ),খ,ম সাইফুল হাবিব সজিব -নির্বাহী সদস্য (সোনালী সময়),হায়দার হাওলাদার-নির্বাহী সদস্য ( প্রতিদিনের কাগজ) ও মানিফ ইসলাম নাজমুল-নির্বাহী সদস্য (দৈনিক ঢাকা ক্যানভ)।

 

কেন্দ্রীয় কমিটির অনুমোদনকৃত কমিটির পত্রের কপি বরগুনা জেলা প্রশাসক, পুলিশ সুপার,আমতলী উপজেলা নির্বাহী অফিসার ও আমতলী থানার অফিসার ইনচার্জকে পৌঁছে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......