1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

যশোরের মাদক সম্রাট শহিদুল ১৬০ বোতল ফেনসিডিলসহ আটক

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

মোস্তাফিজুর রহমান  বেনাপোল  প্রতিনিধিঃযশোরে বহুল আলোচিত মাদক সম্রাট শহিদুল ইসলাম ওরফে সাইদুল মুন্সি (৫১) ও আসাদুল ইসলামকে (৪৭) ১৬০ বোতল ফেনসিডিলসহ আটক করেছে ডিবি পুলিশ। আজ শুক্রবার (২৪ মার্চ) চৌগাছা উপজেলার পুড়াপাড়া থেকে তাদের আটক করে।

 

আটক শহিদুল চৌগাছা উপজেলার পুড়াপাড়ার ওমর আলীর ছেলে ও আসাদুল একই গ্রামের মৃত মাছের আলীর ছেলে।

 

যশোর জেলা পুলিশের মুখপাত্র ডিবির ওসি রুপন কুমার সরকার বলেন, পুলিশের কাছে গোপন খবর ছিলো, বহুল আলোচিত মাদক সম্রাট শহিদুল ইসলাম ফেনসিডিলের একটি চালান হাত বদল করবে। এসময় এসআই আব্দুল্লাহ মামুন একটি টিম নিয়ে সেখানে আগের থেকে অবস্থান করছিলো।

 

শহিদুল ও আসাদুল ঘটনাস্থল থেকে ১৬০ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

 

আটক শহিদুলের বিরুদ্ধে ২৫টি মাদক মামলা একটি হত্যা ও এক বিস্ফোরক মামলা রয়েছে বিভিন্ন থানায়। উদ্ধার ফেনসিডিলের আনুমানিক মূল্য চার লাখ ৮০ হাজার টাকা।

শেয়ার করুন

আরো দেখুন......