1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নানিয়ারচরে সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ১০২ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধি:- রাঙামাটির নানিয়ারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঙ্গদ চাকমা

এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার, এমপি।

বিজ্ঞাপন

এসময় রুপায়ন চাকমার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ত্রিদিব কান্তী দাস, জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরীয়া, নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, সহ সভাপতি ধর্মেশ খীসা, যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাড. দর্শন চাকমা ঝন্টু প্রমুখ।

 

প্রধান অতিথি দীপংকর তালুকদার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এসএসসি সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।

 

এমপি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্যবাসীর প্রতি আন্তরিক বিধায় পাহাড়ে আজ উন্নয়নের কাজ চলমান রয়েছে। বরকল, জুরাছড়ি ও বিলাইছড়ির মতো দূর্গম এলাকায় বিদ্যুৎ চলে যাবে কেউ কখনো কল্পনা করতে পারেনি কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীর কারনে তা সম্ভব হয়েছে। আগামীতেও এই ধরনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে বার বার রাষ্ট্রীয় ক্ষমতায় রাখার আহবান জানান।

 

জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেন, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত বেশি উন্নত। প্রত্যেক ছাত্রকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে৷ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি আদর্শ এবং উন্নত স্মার্ট বাংলাদেশের রুপান্তর করার।

আজকের ছাত্ররা মানসম্মত শিক্ষায় শিক্ষিত না হলে দেশ এবং জাতীর জন্য কিছু করতে পারবে না। তাই নিজেকে স্মার্ট ছাত্র হিসেবে প্রতিষ্ঠিত করে দেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তর করতে ভুমিকা রাখতে হবে।

 

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারনে দেশ ও জাতি এগিয়ে যাচ্ছে। এ দেশে যত উন্নয়ন তা একমাত্র তারই কারনে সম্ভব হয়েছে। বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষ্যে দীপংকর তালুকদার পক্ষে হয়ে কাজ করে যাচ্ছি। রাঙামাটিতে দীপংকর তালুকদারের বিকল্প কেউ নেই। বিগত দিনে যেভাবে পাশে ছিলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনেও পাশে থেকে বিজয়ী করার আহবান জানান।

 

সভা শেষে ২২ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ৫ জন শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্বারক প্রদান করেন অতিথিরা। এছাড়াও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ সহ সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়। এসময় বিদায়ী শিক্ষার্থীরা সহ অভিভাবকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......