1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

ইপিজেডে মহিলা আওয়ামী লীগের সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে হাসিনা মহিউদ্দিন….

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৩৬ জন দেখেছেন

ডেস্ক নিউজ: ২৩মার্চ নগরীর ইপিজেড থানা ও ৩৯ নং ওয়ার্ড  মহিলা আওয়ামী লীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরন কর্মসূচী মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন মিলায়তনে গতকাল ২২মার্চ‌(বুধবার) বিকেলে অনুষ্ঠিত হয়েছে ।

বিতরণ পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা মহিউদ্দিন চৌধুরী।

নগর‌ মহিলা আঃ লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক , ইপিজেড থানা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী মিসেস শারমিন ফারুক সুলতানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিসেস‌ কামরুন্নাহার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ জসিম উদ্দীন, নারী নেত্রী মিসেস লাভলী বেগম। অনুষ্ঠানে আরো সম্মানিত বিশেষ হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৩৯নং‌ ওয়ার্ড বি, ইউনিট আঃ লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ নুরুল আমিন সোহেল,মানবাধিকার কমিশন নগর (দক্ষিন)’র সহ সভাপতি মোঃ আলাউদ্দীন ফারুক, নারীনেত্রী নাছিমা আক্তার, রোকসানা বেগম,নাছিমা বেগম, খাররুননেচ্ছা,কাবুননেছা,শামসুন নাহার, নিলুফার ইয়াসমিন, ফাতেমা নারগিস কাকন,মাহমুদা জামান নিশী, রুবি আক্তার, পারভিন বেগম সহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি হাসিনা মহিউদ্দিন বলেন, মহিলা এখন আর পিছিয়ে নেই, তারা আমাদের পুরুষের সাথে সমানে সমান কাজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের কর্মকাণ্ড কে সারা দেশে ছড়িয়ে দিতে নিরালস ভাবে তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছে। আগামীতে আরো ব্যাপক কাজ করতে বিশেষ ভূমিকা রাখবে।

শেয়ার করুন

আরো দেখুন......