1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ঠাকুরগাঁওয়ে ভুক্তি প্রধান-২০২৩ নির্বাচনে খগেন্দ্র নাথ রায়ের বিজয় আনন্দে আত্মহারা ভক্ত গন

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

গীতি গমন চন্দ্র রায় গীতি।। স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১০ নং জাবরহাট ইউনিয়নের মাটিয়ানী গ্রামে অবস্থিত আনন্দ প্রচার সংঘ,বাংলাদেআনন্দ উত্তরা মার্গী আশ্রমে ২১শে মার্চ-২০২৩ মঙ্গলবার আনন্দ উত্তরা আশ্রমের হীরালাল ভবনের কক্ষে প্রতীক ব্যালটে নির্বাচন কমিশনের আওতায় ভোট অনুষ্ঠিত হয়।

উক্ত ভোট কেন্দ্রে আনন মার্গী মোট ৩২৭ জন ভোটার ছিলেন।ভোট শেষে গণনার ফলাফলে গোলাপ ফুল প্রতীকের খগেন্দ্র নাথ রায় ২০৩ ভোট  পেয়ে বিজয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী

অনুপানন্দ রায় আম প্রতীক ১১ ভোট এবং মধুসূদন রায় বীনা প্রতীক ১০ ভোট পেয়ে পরাজিত হন।

 

ভোটের ফলাফল ঘোষণার সময় বক্তব্য রাখেন, পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নাজির,উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক,পীরগঞ্জ পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রফুল্ল চন্দ্র শর্ম্মা,পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম,এবং ভুক্তি প্রধান বিজয়ী প্রার্থী খগেন্দ্র নাথ রায় প্রমুখ স্বাগত বক্তব্য রাখেন।

 

সে সময় পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক গীতি গমন চন্দ্র রায় গীতি,সাংবাদিক বিষ্ণু পদ রায়,সাংবাদিক সিরাজুল ইসলাম ও পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ,ভোটারবৃন্দ,প্রমুখ উপস্থিত ছিলেন।

শান্তি ও শৃঙ্খলার মধ্য সুষ্ঠু ভাবে ভোট অনুষ্ঠিত ও ফলাফল ঘোষণা হয়।

 

ভোটের ফলাফল ঘোষণা শেষে বিজয়ী প্রার্থী ভুক্তি প্রধান খগেন্দ্র নাথ রায় বলেন,আমার পিতা স্বর্গ্বীয় হিরালাল রায় যে মহৎ উদ্দেশ্য এই প্রতিষ্ঠানে জমি দান করেছেন আমি তাঁর পবিত্র আদর্শ স্বরণ করে মার্গীর সকল ভক্তদের নিয়ে কার্জ পরিচালনা করবো।

শেয়ার করুন

আরো দেখুন......