1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

দেশবাসীকে পবিত্র রমজানুল মোবারকের শুভেচ্ছা

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৩০ জন দেখেছেন

রুহুল আমিন, বরিশাল থেকে,,,ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোটার্স ফাউন্ডেশন, বরিশাল বিভাগীয় দপ্তর সম্পাদক ও এনফোর্সমেন্ট ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ল ফর সোসাইটি,  বরিশাল বিভাগীয় প্রচার সম্পাদক মো: রুহুল আমিন।

“ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোটার্স ফাউন্ডেশন, বরিশাল বিভাগীয় দপ্তর সম্পাদক ও এনফোর্সমেন্ট ইন্টারন্যাৃশনাল হিউম্যান রাইটস ল ফর সোসাইটি,এর পক্ষ থেকে সমাজ সেবক, মানবাধিকার কর্মী মো.রুহুল আমিন দেশবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।

আগামী ২৪শে মার্চ ২০২৩ ইং রোজ শুক্রবার মাহে রমজান শুরু । রহমত, মাগফিরাত ও নাজাতের মাস রমজানুল মোবারক। পরম করুণাময় মহান আল্লাহতাআলার বিশেষ করুণা ও দয়া লাভের উত্তম সময়। কোরআন নাজিলের মাস হিসেবে রমজান অতি ফজিলত ও তাৎপর্যপূর্ণ। মাহে রমজানের মধ্যে জাগতিক কল্যাণ ও পারলৌকিক মুক্তির বার্তা রয়েছে। এ মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লার নৈকট্যলাভের সুযোগ রয়েছে।

বাংলাদেশ সহ বিশ্বের সকল মুসলমানদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও মোবারকবাদ । রমজানের মহান আদর্শে উদ্বুদ্ধ হয়ে সব ধরনের অকল্যাণ পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি-সম্প্রীতি-সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতার আহ্বান জানাই।

আমি মো. রুহুল আমিন, পিরোজপুর জেলার, নেছারাবাদ থানার সংগীতকাঠী গ্রামের কৃতি সন্তান। আমি একজন সমাজ সেবক ,অসহায় মানুষের পাশে থেকে মানবাধিকার আইন ও শালিস সাহায্য সহযোগিতা করে থাকি তাছাড়া একজন মানবাধিকার সংবাদকর্মী, অনলাইন রিপোটার, জাতীয় পত্রিকা সহ বিভিন্ন মিডিয়ার সাথে ভিডিও ও ফটো ইডিটিং হিসেবে কাজ করে থাকি। তাই আসুন সকল মুসলমান ভাই ও বোনেরা নিজ নিজ জায়গা কর্মস্থল থেকে আহলান সাহলান মাহে রমাদানের পবিত্রতা রক্ষা করি। আমার জন্যে দোয়া করবেন এবং আমিও আপনাদের জন্যে দোয়া করবো।

 

শেয়ার করুন

আরো দেখুন......