1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

খুলনা জেলা পুলিশের আয়োজনে শিরোমনি পুলিশ লাইন্সে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৩৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, ২২শে মার্চ/২০২৩ খ্রিঃ সকাল ০৮.০০ ঘটিকায় খুলনা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স(শিরোমনি) প্যারেড গ্রাউন্ডে অফিসার ও ফোর্সদের সমন্বয়ে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

 

মাস্টার প্যারেডে সালাম গ্রহন ও প্যারেড পরিদর্শন করেন জনাব মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম, পুলিশ সুপার খুলনা। প্যারেড পরিদর্শন শেষে যানবাহন শাখা, ফোর্সের মেস, পুলিশ লাইন্স ক্যান্টিন, সি-স্টোর, ডি-স্টোর এবং অস্ত্রাগার পরিদর্শন করেন। পুলিশ সুপার; সকল পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশের মূলনীতি ধারণ করে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে কাজ করা সহ আরো বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

 

উক্ত মাস্টার প্যারেডে খুলনা জেলার অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ সহ পুলিশ লাইন্স, জেলার সকল থানা, ফাঁড়ি, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের অফিসার ও ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......