1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

কালমেঘ রমজান আলী উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রিয়া অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,  ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: বালিয়াডাঙ্গী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কালমেঘ  রমজান আলী উচ্চ বিদ্যালয় ও কলেজে

বিপুল উৎসাহ, উদ্দীপনা ও আনন্দমূখর পরিবেশের মধ্য দিয়ে বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা, আলোচনা  সভা ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠিত হয়েছে ।

আজ বুধবার (২২ মার্চ)  বিদ্যালয় প্রাঙ্গণে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

 

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন ।  আলোচনা ও পুরুষ্কার বিতরনী সভায় অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ -সভাপতি বাবু প্রবীর কুমার রায় এর সভাপতিত্বে এবং শিক্ষক মোচ্ছাঃ রাণী আক্তার ও সোহরাব হোসেন হিরু  এর সঞ্চনলায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোহাম্মদ মাজহারুল ইসলাম সুজন সাংগঠনিক সম্পাদক ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ ।

বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন  মোহাম্মদ মোশারফ হোসেন উপজেলা শিক্ষা অফিসার বালিয়াডাঙ্গী, বাবু  অভয় কুমার রায় সাংগঠনিক সম্পাদক বালিয়াডাঙ্গী  উপজেলা আওয়ামীলীগ ও বিদ্যুৎশাহী অত্র প্রতিষ্ঠান। আরো উপস্থিত ছিলেন  মোহাম্মদ আব্দুল আলী, মোহাম্মদ  আব্দুল খালেক,  মোঃ জালাল উদ্দিন  ম্যানেজিং কমিটির সদস্য।

স্বাগত বক্তব্য পেশ করেন  মোহাম্মদ আব্দুল্লাহ্ হীল বাকী অধ্যক্ষ কালমেঘ রমজান আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ ।

এ সময় প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

বক্তারা বলেন – বর্তমান সরকার শিক্ষা বন্ধব একটি সরকার । শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে বদ্ধপরিকর শেখ হাসিনা সরকার । ক্রীড়া  প্রতিযোগিতা শিক্ষার একটি অপরিহার্য অংশ । খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের মনের বিকাশ ঘটে ।  এ সময় বিজীত শিক্ষার্থীরা অতিথিদের কাছ থেকে  পুরুষ্কার গ্রহন করেন ।

শেয়ার করুন

আরো দেখুন......