1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

বরগুনার আমিনুর রহমান পুনরায় বাপুসের পরিচালক নির্বাচিত হওয়ায় আমতলী ওপিসি’র অভিনন্দন

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিরি দ্বি-বার্ষিক নির্বাচনে (২০২৩-২৫) টানা চতুর্থবারের মত পরিচালক নির্বাচিত হয়েছেন বরগুনার আমিন বুক হাউস এর স্বত্বাধিকারী মোঃ আমিনুর রহমান।

 

তিনি বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির বরগুনা জেলা শাখার সভাপতি ও বাপুস কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিবের দায়িত্বও পালন করছেন।এক সময় তিনি একাধিক জাতীয় দৈনিকে পত্রিকায় সাংবাদিকতাি করেন।

 

এছাড়াও বরগুনার স্বনামধন্য এনজিও সংগ্রাম’র কার্যনির্বাহী কমিটির সদস্য,বাংলাদেশ ফিল্ম এ্যাসোসিয়েশন’র সদস্যে’র দায়িত্ব পালন করছেন।

 

আমিনুর রহমান টানা চতুর্থবার বাপুসে’র পরিচালক নির্বাচিত হওয়ায় আমতলী অনলাইন প্রেস ক্লাবের অফিস কক্ষে এক আলোচনায় সংগঠনের সভাপতি খান মোঃ সাইফ উদ দৌলা শাওন ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রনি মল্লিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......