1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

রাজশাহীর বাঘায় দুই নম্বর গড়গড়ি ইউনিয়নের চাঁদপুর কেন্দ্রীয় গোরস্থানের উন্নতিকল্পে ইসলামী জলসা অনুষ্ঠিত। আব্দুল মান্নান বিশেষ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ১৮ই মার্চ ২০২৩ শনিবার রাজশাহীর বাঘা গড়গড়ী ইউনিয়নে চাঁদপুর কেন্দ্রীয় গোরস্থানে সভাপতি,আব্দুর রাজ্জাক রাজা মন্ডলের সভাপতিত্বে ও আলহাজ্ব মুক্তার হোসেনের সার্বিক তত্ত্বাবধানে এবং সাংবাদিক ডাঃ মোহাম্মদ আব্দুল মান্নানের পরিচালনায় ইসলামী জলসা অনুষ্ঠিত হয়। উক্ত ইসলামী জলসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছিলেন আলহাজ্ব মোঃ শারিয়ার আলম এম ,পি মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কিন্তু বিশেষ কারণে তিনি উপস্থিত হতে না পারাই তাঁর পক্ষ থেকে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম রবি, মোহাম্মদ আনিসুর রহমান অধ্যক্ষ (ভারপ্রাপ্ত )আব্দুল গনি  কলেজ, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ দুই নম্বর গড়গড়ী ইউনিয়ন শাখা , মোহাম্মদ নাসির উদ্দিন (খাজা) সদস্য অত্র ইউনিয়ন পরিষদ ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ড, উপস্থিত হয়ে জলসার সাফল্য কামনা করেন এবং গোরস্থানের সকল মরহুম- মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন। উক্ত ইসলামী  জলসায় সকল মানব মন্ডলীর কল্যাণ ও বিশেষ করে চাঁদপুর এলাকাবাসীর উদ্দেশ্যে আল্লাহ আল্লাহর রাসূলের আদেশ-নিষেধ মেনে নৈকট্য হাসিলে মাধ্যমে জীবনকে পরিচালনার ক্ষেত্রে কি করনীয় তাহা কোরআন ও হাদিস থেকে বক্তব্য পেশ করেন অত্র এলাকার কৃতি সন্তান মরহুম আলহাজ্ব ঈমান আলী সরকারের পঞ্চমপুত্র মৌলানা মোঃ হাফিজুর রহমান তিনি বর্তমানে বাংলাদেশ সেনাবাহিনী বগুড়া মাঝিরা, সেনানিবাসের জামে মসজিদের ইমাম হিসেবে কর্মরত রয়েছেন। উক্ত ইসলামী জলসায় প্রধান বক্তার বক্তব্যে হযরত মাওলানা শাহ হোসাইন মোহাম্মদ বুলবুল পবিত্র কুরআন হাদিসের আলোকে ওয়াজ নসিহ ত পেশ করেন। উক্ত জলসা আরো উপস্থিত ছিলেন অত্র এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ বিশেষ করে মোহাম্মদ সাইফুল ইসলাম, সচিব ৭ নম্বর চক রাজাপুর ইউনিয়ন, মোহাম্মদ জাহিদুল ইসলাম (স্বপন )সরকার ,মোহাম্মদ হাফিজুর রহমান বিশিষ্ট ব্যবসায়ী, মোহাম্মদ জিল্লুর রহমান মোহাম্মদ আলিমুদ্দিন, (অবসর বাংলাদেশ সেনাবাহিনী,) আরো অনেকেই পরিশেষে অত্র গোরস্থানের সকল মরহুম-মরহুমার আত্মার মাগফেরাত এবং দেশের উন্নয়ন সমৃদ্ধি কামনা করে দুয়া-মোনাজাত মাধ্যমে  সমাপ্তি ঘোষণা করেন উক্ত ইসলামী জলসার সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক রাজা মন্ডল।

শেয়ার করুন

আরো দেখুন......