1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

মুকসুদপুরে সরকারি জায়গার মাটি কেটে বিক্রির দায়ে এক ইউপি সদস্যের কারাদন্ড

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৪০ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জের মুকসুদপুরের ১২ নং- গোহালা ইউনিয়নের সুইজগেটে অবৈধভাবে নদীরপাড় থেকে মাটি কাঁটা ও বিক্রির অপরাধে সালাউদ্দিন শেখ মান্দার (৪৫) নামের এক ইউপি সদস্যকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

শনিবার (১৮ মার্চ) বিকাল ৫ টায় উপজেলার গোহালা ইউনিয়নের সুইচগেট এলাকায় এ অভিযান পরিচালনা করে এক ইউপি সদস্যকে এ কারাদণ্ড দেওয়া হয়।

 

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা।

 

এসময় উপজেলা ভূমি অফিসের অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ

উপস্থিত ছিলেন।

 

ভ্রাম্যমাণ আদালত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গোহালা ইউনিয়নের সুইচগেট এলাকায় সরকারি জায়গার মাটি কেটে দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিলো সালাউদ্দিন শেখ মান্দার। পরে খবর পেয়ে বিকালের দিকে সেখানে অভিযান চালানো হয়। এসময় ভেকু (মাটি কাঁটার মেশিন) দিয়ে নদীর পাড় খনন ও মাটি কাঁটায় বিভিন্ন অনিয়ম পরিলক্ষিত হওয়ায় ১২নং গোহালা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সালাউদ্দিন শেখ মান্দারকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

শেয়ার করুন

আরো দেখুন......