1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মুকসুদপুরে সরকারি জায়গার মাটি কেটে বিক্রির দায়ে এক ইউপি সদস্যের কারাদন্ড

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জের মুকসুদপুরের ১২ নং- গোহালা ইউনিয়নের সুইজগেটে অবৈধভাবে নদীরপাড় থেকে মাটি কাঁটা ও বিক্রির অপরাধে সালাউদ্দিন শেখ মান্দার (৪৫) নামের এক ইউপি সদস্যকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

শনিবার (১৮ মার্চ) বিকাল ৫ টায় উপজেলার গোহালা ইউনিয়নের সুইচগেট এলাকায় এ অভিযান পরিচালনা করে এক ইউপি সদস্যকে এ কারাদণ্ড দেওয়া হয়।

 

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা।

 

এসময় উপজেলা ভূমি অফিসের অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ

উপস্থিত ছিলেন।

 

ভ্রাম্যমাণ আদালত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গোহালা ইউনিয়নের সুইচগেট এলাকায় সরকারি জায়গার মাটি কেটে দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিলো সালাউদ্দিন শেখ মান্দার। পরে খবর পেয়ে বিকালের দিকে সেখানে অভিযান চালানো হয়। এসময় ভেকু (মাটি কাঁটার মেশিন) দিয়ে নদীর পাড় খনন ও মাটি কাঁটায় বিভিন্ন অনিয়ম পরিলক্ষিত হওয়ায় ১২নং গোহালা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সালাউদ্দিন শেখ মান্দারকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

শেয়ার করুন

আরো দেখুন......