1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঝিকরগাছার শিওরদায় ভুয়া চিকিৎসককে জরিমানা প্রতিষ্ঠান সিলগালা

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

বিল্লাল হুসাইন : যশোরের ঝিকরগাছা উপজেলার শিওরদাহ বাজারে অভিযান পরিচালনা করে সাধন কুমার দাস নামে এক ভুয়া চিকিৎসককে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

 

রবিবার (১৯ মার্চ) দুপুর সাড়ে ১২ টার সময় যশোর জেলা সিভিল সার্জন ডা: বিপ্লব কান্তি বিশ্বাসের দিকনির্দেশনায় সহকারী কমিশনার (ভূমি) কে এম মাহবুবুর রহমান এই অভিযান পরিচালনা করেন।

 

এসময় ভুয়া চিকিৎসক ডা:

সাধন কুমার দাসের উষা হোমিও হল সিলগালা করা হয়।

 

ডা: সাধন কুমার দাস দীর্ঘদিন ধরে মানুষের মিথ্যা ডিগ্রি ছাপিয়ে এবং নিজের কোন ডিগ্রি না থাকা সত্বেও  চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসছিলেন।

 

বিষয়টি এলাকায় জানাজানি হলে রবিবার  যশোর সিভিল সার্জন ডা: বিপ্লব কান্তি বিশ্বাসের নির্দেশনা তার দোকান উষা হোমিও হলে অভিযান পরিচালনা করা হয়।

 

অভিযান কালে তাকে রোগীদের চিকিৎসা প্রদানরত অবস্হায় দেখতে পাওয়া যায়। তার দোকানে অসংখ্য অবৈধ বিদেশী ঔষধ পাওয়া যায়। ডা: তার নিজেরও কোন বৈধ সার্টিফিকেট দেখাতে পারেনি বলে জানান সহকারী কমিশনার (ভূমি) কে এম মাহবুবুর রহমান।

 

জনগণের সাথে ভূয়া ডিগ্রি ব্যবহার করে চিকিৎসার নামে প্রতারনা করার জন্য Bangladesh medical and dental act ২০১০এর ধারা ২৮ ও ২৯ অনুযায়ী এক লক্ষ টাকা জরিমানা করা হয় এবং দোকানে সিল গালা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.রশিদুল আলম, হেলথ ইন্সপেক্টর জনাব ফারুক হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর জনাব মোক্তার হোসেন এবং শিওরদাহ পুলিশ ফাড়ীর ইনচার্জ সহ অন্যান্য পুলিশ সদস্য।

 

শেয়ার করুন

আরো দেখুন......