1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

বাঘাইছড়িতে প্যানেল মেয়র কাপ ও মুক্তিযোদ্ধা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

  • আপডেট সময়ঃ বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ২০ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি: রাঙামাটির বাঘাইছড়িতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে প্যানেল মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট – ২০২৩ এর চূড়ান্ত প্রতিযোগিতা ও যৌথ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল ১৪ মার্চ সন্ধ্যায় মডেল টাউনের লোকনাথ মন্দির মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন; পৌর মেয়র মোহাম্মদ জমির হোসেন জমির।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টূর্নামেন্টের উপর বিশেষ গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন; উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার রুমানা আক্তার । এসময় বিশেষ অতিথি ছিলেন  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দূল কাইয়ুম, সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, থানার ওসি তদন্ত তমাস বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার; আঃ হালিম ও নূরুল ইসলাম; কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী, পৌর কাউন্সিলর আমেনা বেগম, জান্নাতুল ইসলাম, জয়নাল আবেদিন বুলু; রুবেল চাকমা ও ইউছুপ নবী সহ বিশিষ্ট জনেরা। টূর্ণামেন্টের উদ্যোক্তা প্যানেল মেয়র ত্রিদিব দাশ ও সাংবাদিক দীলিপ কুমার দাশ এর পক্ষে কাচালং নবীন সঙ্গ, মডেল টাউন একাদশ ও জগৎ এন্ড ব্রাদার্স ফাউন্ডেশন আয়োজিত প্যানেল মেয়র কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এককে পঞ্চম কর্মকার, দ্বৈতে তীর্থ-সুমন।

 

রানার্স আপ হয়েছেন এককে মণির, দ্বৈতে আনিস-আদিল। বীর মুক্তিযোদ্ধা ব্যাডমিন্টন টুর্নামেন্টের দ্বৈতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। সোলেমান -মিজান ও রানার্সআপ হয়েছে পঞ্চম -মাসুদ।

উভয় টুর্নামেন্টের দ্বৈত ও এককে মোট ৬৮ টি দল অংশগ্রহণ করেছে।

শেয়ার করুন

আরো দেখুন......