1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

যশোরে ডিবির অভিযানে ইজিবাইক চুরি ও ছিনতাই চক্রের ০২ সদস্য গ্রেফতার ০৬টি ইজিবাইক উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ২৯ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট’ বিভাগীয় প্রধান খুলনা :-; যশোর জেলা ডিবির অভিযানে  ইজিবাইক চুরি,ছিনতাই চক্রের ০২ সদস্য গ্রেফতার সহ ০৬টি ইজিবাইক ও তাদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেছে ডিবি পুলিশ।

 

যশোর শহর ও আশপাশ এলাকা হতে একাধিক ইজিবাইক চুরি ও ছিনতাইয়ের অভিযোগের ভিত্তিতে জেলা ডিবির ওসি রুপন কুমার সরকার, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে ডিবি র এলআইসি টিম তদন্তে নামে ইতোপূর্বে ০৪ জন ইজিবাইক চোর চক্রের সদস্য গ্রেফতার ও চোরাই ইজিবাইকসহ চুরি কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেন। তারই ধারাবাহিকতায় এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে একটি টিম ১৩ মার্চ বিকালে কোতয়ালী মডেল থানাধীন নিউ মার্কেট এলাকা হইতে রায়হান(২০), পিতা- ইমান আলী সরদার, মাতা-ফেরদৌসি বেগম, সাং-রামনগর ধোপাপাড়া, থানা-কোতয়ালী, জেলা-যশোর। নামের একজন ইজিবাইক চোর চক্রের সদস্যকে গ্রেফতার করে তার স্বীকারোক্তি মতে চাঁদপাড়া সাকিনে অভিযান করে ১টি চোরাই ইজিবাইক উদ্ধার, সিতারামপুর থেকে ১টি প্রাইভেটকার জব্দ করে তাকে নিয়ে, খুলনার ডুমুরিয়া থানাধীন উলা গ্রামে অভিযান করে সাদ্দাম সরদার (২৭), পিতা- মোঃ সাহিদুল সরদার, মাতা-মোছাঃ নাসরিন বেগম, সাং- উলা সরদারপাড়া, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা।

নামের আরেক সদস্যকে গ্রেফতার করে আরো ০৫টি চোরাই ইজিবাইকসহ আলামত জব্দ করেন।

এসআই মফিজুল ইসলাম,পিপিএম জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ও পলাতক সহযোগীরা একটি সংঘবদ্ধ আন্তঃজেলা ইজিবাইক চুরি/ছিনতাই চক্রের সদস্য। তারা পরস্পর যোগসাজসে তাদের ব্যবহৃত প্রাইভেকার যোগে ভিন্ন ভিন্ন স্থানে গমন করে চক্রের সদস্যের মধ্যে কয়েকজন ইজিবাইক ভাড়া করে পথিমধ্যে কৌশলে চুরি/ছিনতাই করে থাকে মর্মে তথ্য পাওয়া যায়।আসামিদের ধরতে অভিযান অব্যাহত থাকবে। আসামিদের কোতোয়ালি মডেল থানায় স্বপর্ধ  করে মামলা রুজুর মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......