1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনার সময় দোকান বন্ধ করে লাপাত্তা ওষুধ ব্যবসায়ীরা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৩০ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন,ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনা, খুলনার ফুলতলা উপজেলা ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোশনূর রুবাইয়্যাৎ এর নেতৃত্বে ১৩/০৩/২০২৩ সোমবার বেলা ০৩টায় খানজাহান আলী থানা এলাকার শিরোমনি বাজার, ইর্স্টাণগেটে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালত চলাকালে শিরোমনি বাজারের আশরাফের মুদি দোকানে দুই হাজার, জমজম ও রাহাত সুইটসে দুই হাজার এবং ইর্স্টাণগেটে রকিবুল ইসলামের মটর গ্যারেজে ১০ হাজার টাকাসহ মোট প্রতিষ্ঠানে ১৬ হাজার টাকা জরিমানা ধার্য ও আদায় করা হয়। তাছাড়া ভ্রাম্যমান আদালত বেশ কয়েকজন ব্যক্তি , প্রতিষ্ঠানকে মৌখিকভাবে সতর্ক করেন।

 

অভিযানকালে বিএসটিআই ইন্সপেক্টর রজ্ঞিত কুমার মল্লিক, বিএসটিআই ফিল্ড অফিসার দিপংকার কুমার দত্ত ও খানজাহান আলী থানার ওসি মোঃ কামাল হোসেন খান উপস্থিত ছিলেন।

 

এদিকে অভিযানের খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে সকল প্রকার ওষুধের ফার্মেসিসহ দোকানপাট বন্ধ করে গা ঢাকা দেন ব্যবসায়ীর।

শেয়ার করুন

আরো দেখুন......