1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নানিয়ারচরে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে অনুদান ও বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধি:- বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক রাঙামাটির নানিয়ারচরে ৯০টি দুস্থ দরিদ্র পরিবার ও ৯০জন কলেজ-বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া দরিদ্র-মেধাবী-প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে এককালীন অনুদান এবং ৫৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি করে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি সাংসদ দীপংকর তালুকদার এমপি।

 

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, পার্বত্য অঞ্চলে যে উন্নয়নের জোয়ার বইছে তা একমাত্র আওয়ামীলীগ সরকারের আমলে হচ্ছে। আমরা ইতিপূর্বে অনেক সরকার পেয়েছি কিন্তু পার্বত্য অঞ্চলে উন্নয়ন হয়েছে বলে মনে হয়না। আমাদের নেত্রী শেখ হাসিনা পার্বত্যবাসীর প্রতি অনেক আন্তরিক বিধায়  আজকে পাহাড়ে আমরা উন্নয়ন করতে পারছি।

এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা ছাড়া আর কোন বিকল্প নেই।

 

মাননীয় প্রধানমন্ত্রীর কারণে প্রত্যন্ত অঞ্চলে রাস্তাঘাট উন্নয়ন হচ্ছে, ঘরে ঘরে বিদ্যুৎ চলে যাচ্ছে। যেসব এলাকায় বিদ্যুৎ যাওয়ার সম্ভাবনা নেই সেখানে সোলার সিস্টেমের মাধ্যমে বিদ্যুতায়িত হচ্ছে। অনেক স্কুল-কলেজ এবং প্রত্যক উপজেলায় একটি করে কলেজ জাতীয়করণ করেছে সরকার। এছাড়াও প্রত্যেক উপজেলায় একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে।

 

এমপি আরো বলেন, শতভাগ নিশ্চিত’যে নানিয়ারচর হতে লংগদু, লংগদু থেকে বাঘাইছড়ি-সাঝেক পর্যন্ত সড়ক নির্মাণ করা হবে। এতে করে অনেক মানুষের ভাগ্য খুলে যাবে।

 

 

এসময় অন‍্যান‍্যদের মাঝে রাঙ্গামাটি জেলা পরিষদ সদস‍্য ইলিপন চাকমা, সাবেক সদস্য ত্রিদিব কান্তি দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান হাওলাদার, জেলা সমাজসেবা উপ-পরিচালক মোহাম্মদ ওমর ফারুক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাড: দর্শন চাকমা ঝন্টু, প্রিয়তোষ দত্ত, সাংগঠনিক সম্পাদক, ঝিল্লোর মজুমদার, জনতা শেখর চাকমা সহ সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......