1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

নানিয়ারচরে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে অনুদান ও বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধি:- বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক রাঙামাটির নানিয়ারচরে ৯০টি দুস্থ দরিদ্র পরিবার ও ৯০জন কলেজ-বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া দরিদ্র-মেধাবী-প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে এককালীন অনুদান এবং ৫৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি করে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি সাংসদ দীপংকর তালুকদার এমপি।

 

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, পার্বত্য অঞ্চলে যে উন্নয়নের জোয়ার বইছে তা একমাত্র আওয়ামীলীগ সরকারের আমলে হচ্ছে। আমরা ইতিপূর্বে অনেক সরকার পেয়েছি কিন্তু পার্বত্য অঞ্চলে উন্নয়ন হয়েছে বলে মনে হয়না। আমাদের নেত্রী শেখ হাসিনা পার্বত্যবাসীর প্রতি অনেক আন্তরিক বিধায়  আজকে পাহাড়ে আমরা উন্নয়ন করতে পারছি।

এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা ছাড়া আর কোন বিকল্প নেই।

 

মাননীয় প্রধানমন্ত্রীর কারণে প্রত্যন্ত অঞ্চলে রাস্তাঘাট উন্নয়ন হচ্ছে, ঘরে ঘরে বিদ্যুৎ চলে যাচ্ছে। যেসব এলাকায় বিদ্যুৎ যাওয়ার সম্ভাবনা নেই সেখানে সোলার সিস্টেমের মাধ্যমে বিদ্যুতায়িত হচ্ছে। অনেক স্কুল-কলেজ এবং প্রত্যক উপজেলায় একটি করে কলেজ জাতীয়করণ করেছে সরকার। এছাড়াও প্রত্যেক উপজেলায় একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে।

 

এমপি আরো বলেন, শতভাগ নিশ্চিত’যে নানিয়ারচর হতে লংগদু, লংগদু থেকে বাঘাইছড়ি-সাঝেক পর্যন্ত সড়ক নির্মাণ করা হবে। এতে করে অনেক মানুষের ভাগ্য খুলে যাবে।

 

 

এসময় অন‍্যান‍্যদের মাঝে রাঙ্গামাটি জেলা পরিষদ সদস‍্য ইলিপন চাকমা, সাবেক সদস্য ত্রিদিব কান্তি দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান হাওলাদার, জেলা সমাজসেবা উপ-পরিচালক মোহাম্মদ ওমর ফারুক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাড: দর্শন চাকমা ঝন্টু, প্রিয়তোষ দত্ত, সাংগঠনিক সম্পাদক, ঝিল্লোর মজুমদার, জনতা শেখর চাকমা সহ সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......