1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মুকসুদপুর উপজেলার বিভিন্ন জায়গায় দিনব্যাপী উচ্ছেদ অভিযান চালালেন উপজেলা নির্বাহী অফিসার

  • আপডেট সময়ঃ রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১৬০ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে:

 

অবৈধ স্থাপনা উচ্ছেদে দিনব্যাপি অভিযান চালিয়েছে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম ইমাম রাজী টুলু। শনিবার (১১ মার্চ )২০২৩ সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন তিনি।

 

জানা গেছে, মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম (জলিরপাড়) বাজারে,জলিরপাড় ইউনিয়নের শান্তিপুর গ্রামে গড়ে ওঠা বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

 

অভিযানে সরকারি খাস খতিয়ানের জায়গায় অবৈধভাবে গড়ে ওঠা সেমিপাকা ঘর ও দোকান ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে।

 

উপজেলা নির্বাহী অফিসার এস এম ইমাম রাজি টুলু গণমাধ্যম কর্মীদের জানান,আমি মুকসুদপুর উপজেলায় যোগদানের পর থেকে দেশ ও জাতির স্বার্থ রক্ষার্থে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শনের পাশাপাশি সরকারের খাস জায়গায় অবৈধভাবে নির্মিত সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান করে যাচ্ছি। আগামীতেও এ কাজ চলমান থাকবে।

 

স্থানীয় সুত্রে জানা গেছে, যুগ যুগ ধরে অবৈধ দখলদারগণ সরকারের খাস খতিয়ানের জায়গায় পাকা স্থাপনা নির্মাণ করে রেখেছিল। প্রশাসন বিভিন্ন সময় চেষ্টা করেও তা ভাঙতে পারেনি। তাদেরকে অবৈধ স্থাপনা ভাঙার জন্য অনেকবার বলা হলেও তারা কোন কর্ণপাত করেনি। বর্তমান ইউএনও যোগদানের পর থেকে অনেক সাহসিকতার সাথে সরকারের এই খাস জায়গাগুলো দখল মুক্ত করেন।

 

অভিযানের সময় সংশ্লিষ্ট ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সহ প্রমুখ উপস্থিত ছিলেন

শেয়ার করুন

আরো দেখুন......