1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মুকসুদপুর উপজেলার বিভিন্ন জায়গায় দিনব্যাপী উচ্ছেদ অভিযান চালালেন উপজেলা নির্বাহী অফিসার

  • আপডেট সময়ঃ রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১৫১ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে:

 

অবৈধ স্থাপনা উচ্ছেদে দিনব্যাপি অভিযান চালিয়েছে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম ইমাম রাজী টুলু। শনিবার (১১ মার্চ )২০২৩ সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন তিনি।

 

জানা গেছে, মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম (জলিরপাড়) বাজারে,জলিরপাড় ইউনিয়নের শান্তিপুর গ্রামে গড়ে ওঠা বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

 

অভিযানে সরকারি খাস খতিয়ানের জায়গায় অবৈধভাবে গড়ে ওঠা সেমিপাকা ঘর ও দোকান ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে।

 

উপজেলা নির্বাহী অফিসার এস এম ইমাম রাজি টুলু গণমাধ্যম কর্মীদের জানান,আমি মুকসুদপুর উপজেলায় যোগদানের পর থেকে দেশ ও জাতির স্বার্থ রক্ষার্থে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শনের পাশাপাশি সরকারের খাস জায়গায় অবৈধভাবে নির্মিত সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান করে যাচ্ছি। আগামীতেও এ কাজ চলমান থাকবে।

 

স্থানীয় সুত্রে জানা গেছে, যুগ যুগ ধরে অবৈধ দখলদারগণ সরকারের খাস খতিয়ানের জায়গায় পাকা স্থাপনা নির্মাণ করে রেখেছিল। প্রশাসন বিভিন্ন সময় চেষ্টা করেও তা ভাঙতে পারেনি। তাদেরকে অবৈধ স্থাপনা ভাঙার জন্য অনেকবার বলা হলেও তারা কোন কর্ণপাত করেনি। বর্তমান ইউএনও যোগদানের পর থেকে অনেক সাহসিকতার সাথে সরকারের এই খাস জায়গাগুলো দখল মুক্ত করেন।

 

অভিযানের সময় সংশ্লিষ্ট ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সহ প্রমুখ উপস্থিত ছিলেন

শেয়ার করুন

আরো দেখুন......