1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সাজেকে দুইদিনের সফরে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৪৬ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি:- দুই দিনের ব্যাক্তিগত সফরে সাজেক আগমন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

 

গতকাল ১০ মার্চ শুক্রবার বিকাল ৫ ঘটিকায় হেলিকপ্টার যোগে সাজেক ভ্যালী পর্যটন কেন্দ্রে পরিবার সহ আগমন করেন, এসময় ২৭ বিজিবি মারিশ্যা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল শরিফুল্লাহ আবেদ, বাঘাইহাট জোন কমান্ডার লেঃ কর্ণেল তৌহিদুর রহমান, বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার ও বাঘাইছড়ি পৌর মেয়র জমির হোসেন সহ বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীগণ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে মন্ত্রী সপরিবারে অবকাশ যাপনের জন্য সাজেক রিসোর্টে উঠেন এবং রাতে খাস্রাং হিল রিসোর্টে খাগড়াছড়ির এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার সৌজন্যে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করেন।

 

আজ ১১ই মার্চ সকাল দশ ঘটিকায় সাজেক থেকে সড়ক পথে রওনা হয়ে খাগড়াছড়ি জেলা আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অংশ নেয়ার কথা রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......