1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

যশোর নাভারণে যাত্রীবাহী বাস তল্লাশি করে ৮হাজার ৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ  প্রতিনিধিঃ যশোরের শার্শার নাভারণ-সাতক্ষীরা মোড় থেকে যাত্রীবাহী বাস তল্লাশি করে ৮ হাজার ৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি।

 

শুক্রবার দুপুরে যশোরগামী তামিম পরিবহনের একটি বাস (যার নম্বর টাঙ্গাইল মেট্রো জ-১১-০০৪৮) তল্লাশি করে বাসের ভিতর থেকে ৮৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার শার্শা থানাধীন নাভারণ-সাতক্ষীরা মোড়ে অবস্থান করে। সাতক্ষীরা হতে যশোরগামী তামিম পরিবহনের বাস তল্লাশি করে বাসের ভিতর থেকে ৮৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরবর্তীতে উপস্থিত যাত্রীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বিজিবি’র উপস্থিতি বুঝতে পেরে বাসটি ঘটনাস্থলে আসার আগেই ব্যাগটি রেখে লোকটি নেমে যায়।

আটককৃত ইয়াবা ট্যাবলেট ধ্বংস করার নিমিত্তে অতি দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......