1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

আমতলীর দুই সাংবাদিককে বিজেসি’র কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি করায় ওপিসি ও বিএমএসএস এর শুভেচ্ছা

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৯০ জন দেখেছেন

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীর সিনিয়র সাংবাদিক,বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোঃ সাইফুল্লাহ নাসির ও আমতলীতে রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মোঃ হারুন অর রশীদকে বাংলাদেশ সাংবাদিক ক্লাব বিজেসি’র কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মনোনিত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে আমতলী অনলাইন প্রেস ক্লাব ওপিসি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস এর আমতলী উপজেলা শাখা।

 

শনিবার (১১ মার্চ, ২০২৩) সকালে আমতলী অনলাইন প্রেস ক্লাব ওপিসি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস এর আমতলী উপজেলা শাখা কমিটির নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

 

আমতলী অনলাইন প্রেস ক্লাবের সভাপতি খান মোঃ সাইফ উদ দৌলা শাওন ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রনি মল্লিক এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস এর আমতলী উপজেলা শাখার সভাপতি  সভাপতি মোঃ তারেক রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের স্বাক্ষরিত শুভেচ্ছা  বার্তায় বাংলাদেশ সাংবাদিক ক্লাব বিজেসি’র কেন্দ্রীয় কমিটিতে আমতলীর দুই সিনিয়র সাংবাদিক মোঃ সাইফুল্লাহ নাসির এবং মোঃ হারুন অর রশীদ কে সহ সভাপতি নির্বাচিত করায় বাংলাদেশ সাংবাদিক ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক মোঃ খলিলুর রহমান সহ সংগঠনের সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

শেয়ার করুন

আরো দেখুন......