1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নড়াইল পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার ১

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৩৩ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :- নড়াইল জেলার সদর থানাধীন চাঁচড়া গ্রাম থেকে অভিনব কায়দায় বহন করা অবস্থায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ হোসেন আলী মোল্যা (৪০),কে গ্রেফতার করে নড়াইল সদর থানা পুলিশ।

 

০৮/০৩/২০২৩ইং তারিখ ১৭:৩০ ঘটিকার সময় চাঁচড়া গ্রাম থেকে অভিনব কায়দায় বহন করা অবস্থায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ হোসেন আলী মোল্যা (৪০), পিতা- মৃত: মোজাহার মোল্যা, সাং-চাঁচড়া,থানা ও জেলা- নড়াইল, আসামিকে গ্রেপ্তার করে।

 

আসামির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে নড়াইল সদর থানায় মামলা রুজু হয়। আসামিকে জেল হাজতে প্রেরণের কাজ প্রক্রিয়াধীন।

 

জঙ্গি, সন্ত্রাস ও মাদক মুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে নড়াইল জেলা পুলিশের কর্ণধর  জনাব মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মোতাবেক নড়াইল জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......