1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

বদলগাছীতে রাস্তা বন্ধ করে গর্ত খনন গৃহ বন্ধি ১৫ টি পরিবার পতিকার চেয়ে অভিযোগ।

  • আপডেট সময়ঃ বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৩৫ জন দেখেছেন
 বদলগাছী উপজেলা প্রতিনিধি নওগাঁ। নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের লালুকাবাড়ী মোজাম্মেল হকের বাড়ির সামনে র্দীঘ ৪০/৪৫ বছরের চলাচলের রাস্তা গত ৪/ ৩/২৩ তারিখে কোদাল দিয়ে কেটে গর্ত করে,এবং বাশেঁর চেকার দিয়ে ঘিরে ৫/০৩/২৩ ইং তারিখে প্রতিবেশি মথুরাপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামের আঃ সামাদের ছেলে মাসুদ, (৪০) দুলাল হোসেন চৌধরীর ছেলে সানোয়ার হোসেন
বন্ধ করেছেন বলে ৬/৩/২৩ তারিখে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখত অভিযোগ সুএে জানা গেছে। অভিযোগ কারী মোজাম্মেল হক জানান দীর্ঘ বছর ধরে বিবাদীরা মাঠের জমি নিয়ে আদালতে দুলাল চৌধুরী  বাদী হয়ে গত ৭/২/১৮ সালে আমাদের উপর রেকর্ড সংশোধনী মামলা করেন, নং ২২৬ দাগের ৭৮ শতাংশ জমির ৪৯ শতাংশ ।
অভিযোগের বাদী আরও বলেন এস,এ,৫০ নং খতিয়ান লেপুরা সোনার দুই ছেলে মওলা বক্স সোনার, লেফাজ উদ্দিন সোনার সহ ৪ মেয়ে ওয়ারিশ রেখে গেছে। কিন্তু লেপুরা সোনারের কাছে তকি মাহমুদ ও আবু তাহের চৌধুরী কি মুলে মালিক ৭৮ শতাংশ জমির অংশে। বিবাদী গন সঠিক প্রমানে অপারকতায় বেআইনি ভাবে জ্বোর পুর্বক ১৫ টি পরিবারের চলাচল রাস্তা বন্ধ করে জমি নিতে চায়।
এবিষয়ে বিবাদী মাসুদের কাছে জাবারীপুর তার কাপরের দোকানে জানতে চাইলে তিনি বলেন আমাদের পৈত্রিক জমি দিয়ে রাস্তা বাপ দাদারা দিয়েছে আমরা দিবনা।কত নাং দাগে রাস্তা ছিল জানতে চাইলে তিনি বলেন বাদীর কাছে শুনেন।বিবাদী সানোয়ার হোসেন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন মাঠে তাদের কাছে আমরা জমি পাবো, আমাদের দলিল নং আছে এবং দলিল খোজতেছি।দলিল নাং টি চাইলে তিনি বলেন তাদের কাছেই নিতে পারেন। রাস্তাবন্ধ বিষয়ে বলেন আমাদের পৈত্রিক জমি মর্মেই বন্ধ করেছি। বদলগাছী থানার ইনচার্জ অফিসার আতিয়ার রহমান বলেন বিষয় টি অভিযোগ আকারে পেয়েছি এস আই কে পরিদর্শন সহ চলাচলের রাস্তার ব্যাবস্হা নিতে নির্দেশ দিয়েছি। মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানা বলেন বিষয় টি ২৯ শতাংশ জমি নিয়ে দন্দ এর মধ্যে শান্তি শৃঙ্খলা ফিরাতে ১২ শতাংশ জমি ছার দিওয়ার সিদ্ধান্ত দিলে দুই পক্ষ মেনে চলে যায়, পরে মোজাম্মেল পক্ষ না মানার কারনেই মাসুদ ও সানোয়ার পক্ষ তাদের চলাচলের রাস্তা বন্ধ করেছে। এবং স্হানীয় মেম্বারের মাধ্যমে নিরসনের চেষ্টা করে ও পারিনি। গৃহ বন্ধি মোকলেছুর রহমান জানান আমরা চেয়ারম্যানের সিদ্ধান্ত মেনেছি কিন্তু বিবাদী গন না মেনে দীর্ঘ ৪০ বছরের চলাচলের রাস্তা বন্ধ করেছে। মেম্বার লিঠন ভাই কে মোবাইল ফোনে চানতে চাইলে তিনি বলেন আমি পরে ফোনে বিস্তারিত জানাব ভাই বলে কেটে দেন।

শেয়ার করুন

আরো দেখুন......