1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

ঠাকুরগাঁওয়ে পণ্যবাহী ক্যাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

  • আপডেট সময়ঃ বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৩৯ জন দেখেছেন

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার।। ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ও ঠাকুরগাঁও সড়কের তেতুলতলা নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় নয়ন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী ক্যাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে।

 

জানাযায়,৮ই মার্চ বুধবার দুপুরে পীরগঞ্জ ঠাকুরগাঁও সড়কের তেঁতুলতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।দূর্ঘনায় নিহত মোটরসাইকেল আরোহী নয়ন ঠাকুরগাঁও সদর উপজেলার হরিনারায়নপুর এলাকার একরামুল হক চৌধুরীর পুত্র।

 

এ এলাকার স্থানীয়রা জানান পীরগঞ্জ থেকে ঠাকুরগাঁও গামী একটি ওষুধ পণ্য বাহী কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনা স্থলে নয়ন নিহত হন।এ সময় মোটরসাইকেল আরোহী ঠাকুরগাঁও থেকে পীরগঞ্জের দিকে আসছিলেন তেঁতুল তলা নামক স্থানে পৌঁছালে পীরগঞ্জ থেকে ঠাকুরগাঁও গামী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা গেছে।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনায় নিহত নয়নের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা করেছি।

শেয়ার করুন

আরো দেখুন......