1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

অনলাইন প্ল্যাটফর্ম জুমে উদ্যোক্তাদের নিয়ে তথ্য আপার বিশেষ উঠান বৈঠক অনুষ্টিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ১১৬ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় আর্থিক ভাবে স্বাভলম্বী হওয়ার জন্য নারী উদ্যোক্তাদের নিয়ে অনলাইন প্ল্যাটফর্ম জুমের মাধ্যমে বিশেষ প্রশিক্ষণ অনুষ্ঠিত।

 

রবিবার ৫ মার্চ বেলা ১১ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্যোক্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ আলোচনা করেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার। সভাপতিত্ব করেন উপজেলা তথ্য আপা কর্মকর্তা মুন্নি দত্ত।

 

 

পাড়া বা গ্রামে ছড়িয়ে ছিটিয়ে আছে অনেক সম্ভাবনময়ী নারী উদ্যোক্তা “লাল সবুজ ডট কম” মার্কেটপ্লেসে গ্রামীণ নারী উদ্যোক্তা হিসাবে অংশ গ্রহণ করে কিভাবে পণ্য ক্রয় – বিক্রয় করতে পারবে তার জন্য বাঘাইছড়িতে তথ্য আপার উদ্যোগে অনলাইন প্লাটফর্মে বিশেষ উঠান বৈঠকের আয়োজন।

উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন, বর্তমান সরকারের যুগান্তকারী প্রকল্প নারী ক্ষমতায়ন ও স্বাবলম্বী করণে তথ্য আপার কার্যক্রমে গ্রামীণ নারীরা অনেক বিষয়ে সচেতন হচ্ছে এবং নিজ উদ্যোগে উদ্যোক্তারা স্বাবলম্বী হওয়ার জন্য আরো সুযোগ পাচ্ছে।

 

গ্রামীণ নারী উদ্যোক্তাদের নিয়ে এই আয়োজনে অর্ধশতাধিক নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......