1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

বদলগাছী থানায় উদ্ধারকৃত কিশোর কে পরিবারের হাতে বুঝিয়ে দিলেন।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১১৯ জন দেখেছেন

এনাম বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নিখোঁজের ০৬ দিন পর কিশোরগঞ্জের ইমতিয়াজ ইসলাম রিদয় (১১)  নামের এক কিশোরকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলেন বদলগাছী থানা পুলিশ। উদ্ধার হওয়া ইমতিয়াজ ইসলাম রিদয়, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউপি’র গুজাদিয়া গ্রামের মোঃ সুলাইমানের ছেলে। ৭মার্চ  সকাল ১১টায় উদ্ধারকৃত কিশোর ইমতিয়াজ ইসলাম রিদয়কে তার মামার হাতে তুলে দিয়েছেন  বিষয়টি নিশ্চিত করেছেন বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. আতিয়ার রহমান।

ইমতিয়াজ ইসলাম রিদয় এর বাবা সুলায়মান বলেন, ‘গত ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যা আনুমানিক সোয়া ৬ টার সময় পায়ে হেঁটে বাসস্ট্যান্ডে  ঢাকা মহানগর দক্ষিণখান থানাধীন ফরিদ মার্কেট থেকে আমার ছেলে নিখোঁজ হয়।  সকল জায়গায় খোঁজখুঁজির পর না পেয়ে থানায় জিডি করি। জিডির সূত্র ধরে বদলগাছী থানা পুলিশ আমার ছেলেকে উদ্ধার করে আমাদের হাতে তুলে দেন। পুলিশের মাধ্যমে ছেলেকে পেয়ে আমি খুবই খুশি এবং বদলগাছী থানা পুলিশের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ওসি মুহা. আতিয়ার রহমান। বলেন, ‘গত ৬ মার্চ  বদলগাছী থানার কোলা ইউপি’র ভান্ডারপুর গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে উজ্জল হোসেন ছেলেটাকে নীলসাগর ট্রেনে ঢাকা থেকে আসার সময় পেয়ে থানায় খবর দিলে আমরা এনে কিশোরের স্বজনদের অবগত করি। কিশোরের বাবা ও মামা থানায় এসে ছেলেকে  সনাক্ত করলে তাদের হাতে কিশোর রিদয়কে হস্তান্তর করা হয়।

এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ

শেয়ার করুন

আরো দেখুন......