1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

বদলগাছী থানায় উদ্ধারকৃত কিশোর কে পরিবারের হাতে বুঝিয়ে দিলেন।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১০০ জন দেখেছেন

এনাম বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নিখোঁজের ০৬ দিন পর কিশোরগঞ্জের ইমতিয়াজ ইসলাম রিদয় (১১)  নামের এক কিশোরকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলেন বদলগাছী থানা পুলিশ। উদ্ধার হওয়া ইমতিয়াজ ইসলাম রিদয়, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউপি’র গুজাদিয়া গ্রামের মোঃ সুলাইমানের ছেলে। ৭মার্চ  সকাল ১১টায় উদ্ধারকৃত কিশোর ইমতিয়াজ ইসলাম রিদয়কে তার মামার হাতে তুলে দিয়েছেন  বিষয়টি নিশ্চিত করেছেন বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. আতিয়ার রহমান।

ইমতিয়াজ ইসলাম রিদয় এর বাবা সুলায়মান বলেন, ‘গত ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যা আনুমানিক সোয়া ৬ টার সময় পায়ে হেঁটে বাসস্ট্যান্ডে  ঢাকা মহানগর দক্ষিণখান থানাধীন ফরিদ মার্কেট থেকে আমার ছেলে নিখোঁজ হয়।  সকল জায়গায় খোঁজখুঁজির পর না পেয়ে থানায় জিডি করি। জিডির সূত্র ধরে বদলগাছী থানা পুলিশ আমার ছেলেকে উদ্ধার করে আমাদের হাতে তুলে দেন। পুলিশের মাধ্যমে ছেলেকে পেয়ে আমি খুবই খুশি এবং বদলগাছী থানা পুলিশের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ওসি মুহা. আতিয়ার রহমান। বলেন, ‘গত ৬ মার্চ  বদলগাছী থানার কোলা ইউপি’র ভান্ডারপুর গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে উজ্জল হোসেন ছেলেটাকে নীলসাগর ট্রেনে ঢাকা থেকে আসার সময় পেয়ে থানায় খবর দিলে আমরা এনে কিশোরের স্বজনদের অবগত করি। কিশোরের বাবা ও মামা থানায় এসে ছেলেকে  সনাক্ত করলে তাদের হাতে কিশোর রিদয়কে হস্তান্তর করা হয়।

এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ

শেয়ার করুন

আরো দেখুন......