1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বদলগাছী থানায় উদ্ধারকৃত কিশোর কে পরিবারের হাতে বুঝিয়ে দিলেন।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১১১ জন দেখেছেন

এনাম বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নিখোঁজের ০৬ দিন পর কিশোরগঞ্জের ইমতিয়াজ ইসলাম রিদয় (১১)  নামের এক কিশোরকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলেন বদলগাছী থানা পুলিশ। উদ্ধার হওয়া ইমতিয়াজ ইসলাম রিদয়, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউপি’র গুজাদিয়া গ্রামের মোঃ সুলাইমানের ছেলে। ৭মার্চ  সকাল ১১টায় উদ্ধারকৃত কিশোর ইমতিয়াজ ইসলাম রিদয়কে তার মামার হাতে তুলে দিয়েছেন  বিষয়টি নিশ্চিত করেছেন বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. আতিয়ার রহমান।

ইমতিয়াজ ইসলাম রিদয় এর বাবা সুলায়মান বলেন, ‘গত ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যা আনুমানিক সোয়া ৬ টার সময় পায়ে হেঁটে বাসস্ট্যান্ডে  ঢাকা মহানগর দক্ষিণখান থানাধীন ফরিদ মার্কেট থেকে আমার ছেলে নিখোঁজ হয়।  সকল জায়গায় খোঁজখুঁজির পর না পেয়ে থানায় জিডি করি। জিডির সূত্র ধরে বদলগাছী থানা পুলিশ আমার ছেলেকে উদ্ধার করে আমাদের হাতে তুলে দেন। পুলিশের মাধ্যমে ছেলেকে পেয়ে আমি খুবই খুশি এবং বদলগাছী থানা পুলিশের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ওসি মুহা. আতিয়ার রহমান। বলেন, ‘গত ৬ মার্চ  বদলগাছী থানার কোলা ইউপি’র ভান্ডারপুর গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে উজ্জল হোসেন ছেলেটাকে নীলসাগর ট্রেনে ঢাকা থেকে আসার সময় পেয়ে থানায় খবর দিলে আমরা এনে কিশোরের স্বজনদের অবগত করি। কিশোরের বাবা ও মামা থানায় এসে ছেলেকে  সনাক্ত করলে তাদের হাতে কিশোর রিদয়কে হস্তান্তর করা হয়।

এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ

শেয়ার করুন

আরো দেখুন......