1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সমাজের শক্তি হিসেবে রাঙ্গামাটির প্রত্যেকটি সামাজিক সংগঠন কাজ করছে- রেশমি

  • আপডেট সময়ঃ শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১২৬ জন দেখেছেন

তুফান চাকমা, রাঙামাটি:- “আলোকিত আগামীর প্রত্যয়ে আমরা” এই শ্লোগান কে সামনে রেখে মানুষের পাশে দাঁড়ানোর অদম্য স্পৃহা নিয়ে  ২০১৬ সালের ৪ঠা মার্চ পাহাড়ের সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রতি মেল বন্ধন সৃষ্টি করা থেকে শুরু করে মুক্তিযুদ্ধের চেতনাকে তরুণদের মাঝে ছড়িয়ে, পাহাড়ের পিছিয়ে পরা শিশুদের  শিক্ষা বিস্তার লাভে অন্যতম ভুমিকা রাখা, নারীদের সুরক্ষা , পিছিয়ে পরা নারীদের ক্ষমতায়ন থেকে শুরু করে সমাজে জনসেবা ও সচেতনতা মূলক এবং দাতব্য কর্মকাণ্ড পরিচালনার মাধ্যমে নিজেদের নিরবিচ্ছিন্ন পথচলায় সংগঠনটি ৭ বছর অতিবাহিত করে আজ ৮ বছরে পা দিয়েছে।

 

প্রিয় রাঙামাটি’র ৮বর্ষে পদার্পণ উপলক্ষে (৪ঠা মার্চ) সংগঠনের নিজস্ব উদ্যোগে ৫০ জন গরীব অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণের আনুষ্ঠানিকতার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর দিনটি পালন করা হয়।

 

প্রিয় রাঙামাটির প্রতিষ্ঠাতা ফাতেমা তুজ জোহরা রেশমি এর নেতৃত্বে ৮ম বছরে পদার্পন উপলক্ষ্যে  দিনব্যাপী অনুষ্ঠানের সকল কার্যক্রম সম্পন্ন করে মানবতার প্রতি ও সংগঠনের প্রতি ভালোবাসা প্রদর্শন করেন সংগঠনের উপদেষ্টা ইকবাল আহমেদ তালুকদার রিজুয়ান, যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম জিসাত, দপ্তর সম্পাদক নোবেল মল্লিক, প্রচার সম্পাদক তাজুল ইসলাম রাজু, উপ অর্থ বিষয়ক সম্পাদক আফরা ইবনাত রিয়া, উপজেলা বিষয়ক সম্পাদক মায়েচিং মারমা সাথী ,শিক্ষা বিষয়ক সম্পাদক ইসহাক আহমেদ তালুকদার,,ছাত্র বিষয়ক সম্পাদক প্রীতম রয়, কার্যনিবার্হী সদস্য রকি,

জিহাদ, খালেদ সাইফুল্লাহ, সাঈদ আলম সানি,, আমীর, আব্দুর রহমান সোহাগ, মেহেদি সহ আরো অনেকে।

 

এসময় প্রিয় রাঙামাটির প্রতিষ্ঠাতা ফাতেমা তুজ জোহরা রেশমি সংগঠনের সকল সদস্য সহ তাদের পরিবার পরিজন, শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ী ও সংশ্লিষ্ট সকলের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

তিনি আরো বলেন যে, বিগত বছরের ধারা অব্যহত রেখে সামনের দিনগুলোতে পাহাড়ের আনাচে কানাচে সহযোগিতার হাত আরো বেশি করে প্রচার করতে সংগঠনের সকল জেলা ও উপজেলার সদস্য, স্বেচ্ছাসেবীরা সবসময় প্রস্তুত। মূলত সমাজের শক্তি হিসেবে রাঙ্গামাটির প্রত্যেকটি সামাজিক সংগঠন কাজ করছে। স্মার্ট বাংলাদেশ গঠন করতে রাঙ্গামাটির সকল সামাজিক সংগঠনের গঠনমূলক ও  মানবিক কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......