1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

র‌্যাব-০৬ এর অভিযানে খুলনা হতে অনলাইন বেটিং অ্যাপস এর মাধ্যমে অবৈধভাবে ডলার ও দেশীয় অর্থ লেনদেন চক্রের মূলহোতাসহ গ্রেফতার-০৫

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনা জেলার রুপসা থানা এলাকায় একটি চক্র দীর্ঘদিন যাবত 1XBET, Velki live সহ বিভিন্ন বেটিং ওয়েব সাইটের মাধ্যমে অর্থ লেনদেন করে আসছে। উক্ত চক্রটি অনলাইনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন ব্যক্তির নিকট হতে অবৈধভাবে ডলার ক্রয়-বিক্রয় এবং বিকাশ/নগদ/রকেট/ইউপে একাউন্ট ব্যবহারের মাধ্যমে অর্থ লেনদেন করে থাকে।

 

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‌্যাব-০৬, খুলনার একটি আভিযানিক দল ০১ মার্চ  ২০২৩ তারিখ রাতে খুলনা জেলার রুপসা থানাধীন পূর্ব রুপসা এলাকায় অভিযান পরিচালনা করে অনলাইন বেটিং এর মাধ্যমে অবৈধ অর্থ লেনদেন চক্রের মূলহোতা আসামী ১। মোঃ রাজিব শেখ(৩০), ২। মোঃ এনামুল গাজী(২৮), ৩। মোঃ মেহেদী হাসান(২৯), ৪। মোঃ ইদ্রিস মোল্লা(৪৪), সর্ব থানা-রুপসা, জেলা-খুলনা, ৫। মোঃ মামুন হোসেন(৩০), থানা-কেশবপুর, জেলা-যশোরদেরকে গ্রেফতার করে। এ সময় সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃতদের নিকট হতে অনলাইন বেটিং এর কাজে ব্যবহৃত ০৫টি অ্যান্ড্রয়েড স্মার্টফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

 

উদ্ধারকৃত মোবাইল ফোন হতে বিভিন্ন ম্যাসেঞ্জার গ্রুপের মাধ্যমে বিকাশ/নগদ/উপায়/রকেট ছাড়াও অ-অনুমোদিত বিদেশী অ্যাপস মোবিক্যাশ এর সাহায্যে 1XBET সহ অন্যান্য অবৈধ বেটিং এ আয় ও ব্যয়কৃত ডলার এবং দেশীয় অর্থ অবৈধ উপায়ে লেনদেন সংক্রান্ত তথ্য পাওয়া যায়।

 

গ্রেফতারকৃত আসামীদের খুলনা জেলার রুপসা থানায় হস্তান্তর করতঃ তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়েছে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......