1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

যশোর অভয়নগরে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৪৮ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা : যশোরের অভয়নগরে মাছের ঘের থেকে রাশেদ (২৮) নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ।

 

শুক্রবার (৩ মার্চ) দুপুরে উপজেলার ধোপাদী গ্রামের উলুর বটতলা নামক স্থানে আজিজুর রহমান সরদারের মাছের ঘের থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত ব্যক্তি ঝিকরগাছা উপজেলার গদখালী মঠবাড়ি গ্রামের জসীম উদ্দিনের ছেলে রাশেদ(২৮)। সে পেশায় একজন ইজিবাইক চালক ছিলেন।

এ ঘটনায় ঘের মালিক আজিজুর রহমান সরদার জানান,শুক্রবার  আনুমানিক দিন ১২ টার দিকে তিনি মাছের খাবার দিতে ঘেরে যান। এসময় ধোপাদী-ডহরমশিয়াহাটী সংযোগ সড়ক সংলগ্ন ঘেরের পাড়ে জিন্সের প্যান্ট ও কালো টিশার্ট পরা গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক যুবকের মরদেহ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে ঘের থেকে মরদেহ উদ্ধার করে।

ধোপাদী গ্রামের বাসিন্দা যশোর জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্যা জানান, জিন্সের প্যান্ট ও টিশার্ট পরা নিহত যুবকের গলায় চিকন রশি দিয়ে ফাঁস দেওয়া ছিল। ঘটনা স্থানের সামনের সড়কে প্রতিদিন সন্ধ্যার পর থেকে বহিরাগত যুবকদের মোটরসাইকেলযোগে আনাগোনা করতে দেখা যায়।

 

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, মাছের ঘের থেকে রাশেদ নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন। হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।

শেয়ার করুন

আরো দেখুন......