1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

ভোলার চরফ্যাশনে ৫ম জাতীয় ভোটার দিবসে উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৪৮ জন দেখেছেন

মোঃআসাদুল ইসলাম আসাদ চরফ্যাশন  ০২-০৩-২৩ রোজ বৃহস্পতিবার সকাল ১১ টায়,চরফয়াশন উপজেলা পরিষদ সভাকক্ষে, চরফ্যাশন উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে,৫ম জাতীয় ভোটার দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এবারের পতিপাদ্যে বিষয় ছিলো, “ভোটার হব নিয়ম মেনে,ভোট দিব যোগ্যজনে”

উপজেলা চত্ত্বর থেকে র‌্যালিটি বের হয়ে উল্লেখযোগ্য সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হলরুমে এসে শেষ হয়।র‌্যালিতে,চরফ্যাশন সরকারি টি বি মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃকামাল হোসেনের নেতৃত্বে এক দল রোবাট স্কাউট সদস্যরা অংশ গ্রহণ করেন।

সহকারী প্রগ্রামার অফিসার মোঃ বেলাল হোসেন এর সঞ্চালনায়,

অনুষ্ঠানে সভাপতিত্ত করেন,  চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার,জনাব আল-নোমান

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন , জনাব মোঃ জয়নাল আবেদীন আখন্দ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ চরফ্যাশন, ভোলা।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার, চরফ্যাশন, ভোলা। এ সময় তিনি বলেন স্মার্ট বাংলাদেশ কে স্মার্ট করে গড়তে হলে সবাই কে স্মার্ট জাতীয় পরিচয় পত্র করতে হবে, দেশ উন্নয়নের দিকে যাচ্ছে উন্নয়নের মহাসাগরে  ভাসছে, এই গনতন্ত্রকে টিকিয়ে  রাখতে হলে ভোট দিতে হবে, ভোট দিতে গেলে লাগবে ভোটার আইডি কার্ড, ভোটার আইডি কার্ড ছাড়া গনতন্ত্র উন্নয়ন ভোট প্রদান কিছুই সম্ভব না তাই যারা স্মার্ট জাতীয় পরিচয় পত্র এখন করেনি তাদেরকে স্মার্ট ভোটার আইডি কার্ড করতে হবে।

তিনি আরো জানান, গত এক বছরে উপজেলায় হালনাগাদ হয়েছে ৪২হাজার ৯৪৫ জন। বর্তমানের চরফ্যাশন উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৬৩ হাজার ৪৬২ জন, ২৮টি সরকারি দপ্তরে এই কার্ড ব্যবহিত হয় জেলে ভাতা বয়স্ক ভাতা সহ আরো অনেক সুবিধা পাওয়াযায়,তাই যারা ভোটার হয়নি তাদের কে ভোটার হয়ার আহবান জানান।

আরো বক্তব্যে রাখেন, চরফ্যাশন উপজেলার কালের কন্ঠের পত্রিকার রিপোর্টার মোঃ কামরুল সিক্দার,সহকারী শিক্ষক, মোঃ জসিম উদ্দিন প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন, স্টানিং অপারেটর মোঃ সাদ্দাম হোসেন, ডাটা এন্টি অপারেটর মোঃ আওলাদ হোসেন, মোঃসবুজ,মোঃসোহেন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, শিক্ষক, সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......