1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ২ জুয়ারিকে আটক

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৩৫ জন দেখেছেন

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শুক্রবার (৩ মার্চ)২০২৩  বিকেলে বড়বাড়ি গ্রামের একটি আম বাগানে জুয়া খেলার সময় ২ জুয়ারিকে আটক করা হয়। জুয়া খেলার সময় দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।সে সময় তাদের সঙ্গে থাকা জুয়া খেলার সামগ্রী জব্দ পাওয়া যায়।

 

জানা যায়,আটকৃত জুয়ারি পীরগঞ্জ উপজেলার বড়বাড়ি কবিরাজ পাড়া গ্রামের তারাব আলীর ছেলে রিপন ইসলাম ও গোদাগাড়ী গ্রামের হানিফের ছেলে মামুন।এ বিষয়ে আটক ২ জন জুয়ারির বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলা হয়।

 

উক্ত বিষয়ে পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক বাবুল আকতার জানান,ওই আমি বাগানে জুয়া খেলা চলছে এমন সংবাদের ভিত্তিতে ওই বাগানে অভিযান চালিয়ে তাদের ২ জনকে আটক করেছি।

 

তাদের আটকের সময় তাদের কাছ থেকে এক সেট জুয়া খেলার তাস ও একটি বাই সাইকেলসহ জুয়া খেলার জন্য নগদ ৫১০ টাকা জব্দ করেছি।

শেয়ার করুন

আরো দেখুন......