1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ২ জুয়ারিকে আটক

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৪৭ জন দেখেছেন

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শুক্রবার (৩ মার্চ)২০২৩  বিকেলে বড়বাড়ি গ্রামের একটি আম বাগানে জুয়া খেলার সময় ২ জুয়ারিকে আটক করা হয়। জুয়া খেলার সময় দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।সে সময় তাদের সঙ্গে থাকা জুয়া খেলার সামগ্রী জব্দ পাওয়া যায়।

 

জানা যায়,আটকৃত জুয়ারি পীরগঞ্জ উপজেলার বড়বাড়ি কবিরাজ পাড়া গ্রামের তারাব আলীর ছেলে রিপন ইসলাম ও গোদাগাড়ী গ্রামের হানিফের ছেলে মামুন।এ বিষয়ে আটক ২ জন জুয়ারির বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলা হয়।

 

উক্ত বিষয়ে পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক বাবুল আকতার জানান,ওই আমি বাগানে জুয়া খেলা চলছে এমন সংবাদের ভিত্তিতে ওই বাগানে অভিযান চালিয়ে তাদের ২ জনকে আটক করেছি।

 

তাদের আটকের সময় তাদের কাছ থেকে এক সেট জুয়া খেলার তাস ও একটি বাই সাইকেলসহ জুয়া খেলার জন্য নগদ ৫১০ টাকা জব্দ করেছি।

শেয়ার করুন

আরো দেখুন......